স্মার্ট বাইকের পর এবার স্মার্ট তিন চাকা, TVS বাজারে আনল 225 সিসির King Duramax+

Avatar

Published on:

TVS King Duramax Plus Three Wheeler Launched in India

ভারতের তিন চাকার গাড়ির দুনিয়ায় টিভিএস মোটর কোম্পানি (TVS Motor Company)-র আধিপত্য অবাক করার মতোই। তা সত্ত্বেও প্রতিপক্ষদের একচুল জমি ছাড়তে নারাজ তারা। ময়দানে লড়াই কঠিনতর করতে এবারে টিভিএস একটি নয়া মডেলের অটো লঞ্চ করল। TVS King Duramax Plus নামের মডেলটি পেট্রোল ও সিএনজি, উভয় ভার্সনে হাজির হয়েছে। এতে ফিচার হিসেবে রয়েছে ডুয়েল রেটেড ফ্রন্ট সাসপেনশন, যা আরামদায়ক রাইডিং অফার করবে।

TVS King Duramax Plus লঞ্চ হল

TVS King Duramax Plus-এর বৃহৎ কেবিনে তিনজন যাত্রী ভালোভাবে বসতে পারবেন। এছাড়া আছে অল-গিয়ার স্টার্ট সিস্টেম ও টিউবলেস টায়ার, যা চালক ও যাত্রী উভয়ের সুরক্ষা প্রদান করবে। ছিমছাম ফ্রন্ট ডিজাইনের মডেলটিতে দেওয়া হয়েছে বিশ্বমানের এলইডি হেডল্যাম্প। ফলে অন্ধকারেও দিনের আলোর মতো দৃষ্টি শক্তি পাবে গাড়িটি।

টিভিএস মোটরের ব্যবসায়িক প্রধান (কমার্শিয়াল মোবিলিটি) রজত গুপ্তা বলেন, “উদ্ভাবনী ও ক্রেতা কেন্দ্রিক অফারের ক্ষেত্রে টিভিএস মোটর নেতৃত্ব জারি রাখবে। TVS King Duramax Plus লঞ্চ করতে পেরে আমরা গর্বিত, যা ক্রেতাদের সেরা পণ্য ডেলিভারির ক্ষেত্রে আমাদের প্রতিশ্রুতির সাক্ষ্য বহন করে। ফলে স্টাইল, পারফরম্যান্স এবং সুরক্ষার ক্ষেত্রে দৃষ্টান্ত স্থাপন করার বিষয়ে আমরা আত্মবিশ্বাসী।”

প্রসঙ্গত, TVS King Duramax Plus এর নতুন এলইডি টেল ল্যাম্প অন্ধকারের সুরক্ষা বাড়াতে সহায়তা করবে। স্টাইলিং এবং আরামদায়ক প্যাসেঞ্জার কেবিনের মডেলটিতে উপস্থিত ২২৫ সিসি, ৪-স্ট্রোক, লিকুইড কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার SI ইঞ্জিন। পেট্রোল ভার্সনে যা থেকে ৪,৭৫০ আরপিএম গতিতে ৭.৯ কিলোওয়াট শক্তি এবং সিএনজি ভার্সনে ৫০০০ আরপিএম গতিতে ৬.৭ কিলোওয়াট পাওয়ার উৎপন্ন হবে। বেঙ্গালুরুতে এর পেট্রোল ও সিএনজি ভ্যারিয়েন্টের এক্স-শোরুম মূল্য যথাক্রমে ২,৫৭,১৯০ টাকা ও ২,৩৫,৫৫২ টাকা।

সঙ্গে থাকুন ➥