ডিজনির সঙ্গে হাত মিলিয়ে দারুণ আকর্ষণীয় মিকি মাউস এডিশন স্কুটার এনে তাক লাগাল Vespa

Avatar

Published on:

Vespa with Disney for Mickey Mouse Edition Scooters

কার্টুন দুনিয়ায় অন্যতম জনপ্রিয় চরিত্র হল ‘মিকি মাউস’ (Mickey Mouse)। লাল প্যান্ট, হলুদ জুতো আর সাদা দস্তানা নিয়ে কচিকাঁচাদের মন মাতাতে ‘মিকি বাবাজীবন’ সিদ্ধহস্ত। এমন অদ্ভুত দর্শনের কার্টুন ইঁদুর চরিত্রটি আমেরিকার বিনোদনের বহুজাতিক মিডিয়া ‘দ্য ওয়ার্ল্ড ডিজনি কোম্পানি’ (The Walt Disney Company)-এর দীর্ঘদিনের ধরে ‘ম্যাসকট’-এর ভূমিকা পালন করে আসছে।

বিনোদন জগতে এই চরিত্রটির অনুরাগীর সংখ্যা গুণে বলা সম্ভব নয়। তাঁদের কথা চিন্তা করে এবারে ভেসপা (Vespa) স্কুটারে মিকি মাউস থিম ব্যবহার করতে ডিজনি-র সাথে হাত মেলালো পিয়াজিয়ো (Piaggio)। উন্মোচিত হওয়া ভেসপা স্কুটারটির এই ভ্যারিয়েন্টের নামকরণ করা হয়েছে – ডিজনি মিকি মাউস এডিশন।

Vespa Mickey Mouse Edition

মিকি মাউস চরিত্রের সাথে মিল রেখে স্কুটারটি লাল, কালো এবং হলুদ রঙ দ্বারা শোভিত করা হয়েছে। স্কুটারটির দু’পাশেই মিকি মাউসের থিম সুস্পষ্ট। সামনে দু’দিকে ইন্ডিকেটরের ওপরে মিকি মাউসের স্বাক্ষরের দেখা মিলেছে।

Vespa Primavera (ভারতে Vespa SXL-এর বডি স্টাইলের সাথে অনুরূপ)-এর উপর ভিত্তি করে মিকি মাউস এডিশনটি তৈরি হয়েছে। তিন ধরনের ইঞ্জিন ডিসপ্লেসমেন্ট সহ বেছে নেওয়া যাবে স্কুটারটি – ২৫ সিসি, ১২৫ সিসি ও ১৫০ সিসি। আবার স্কুটারের সাথে মানানসই রঙবেরঙের হেলমেট উপলব্ধ রয়েছে। ফলে স্কুটার চালানোর সময় চালককে দেখতে বেশ লাগবে।

সঙ্গে থাকুন ➥