Yamaha: চোখধাঁধানো লুকে মনস্টার বাইক লঞ্চ করল ইয়ামাহা, দেখলেই শিহরণ জাগবে

Avatar

Published on:

Yamaha YZF-R15M Monster Energy MotoGP Edition launched

ইয়ামাহা (Yamaha) মোটোজিপি ইন্ডিয়া গ্র্যান্ড পিক্স শুরু হওয়ার আগে ভারতে তাদের একাধিক জনপ্রিয় মডেলের নতুন Monster Energy MotoGP Edition লঞ্চের ঘোষণা করল। YZF-R15M এবং MT-15 V2.0 বাইক আর Ray ZR স্কুটারের স্পেশ্যাল এডিশন এনেছে সংস্থা। সাধারণ মডেলের সঙ্গে পরিবর্তন কেবলমাত্র কালার স্কিমে। কারিগরিতে কোনো রদবদল ঘটানো হয়নি।

Yamaha লঞ্চ করল Monster Energy MotoGP Edition

Yamaha YZF-R15M-এর Monster Energy Moto GP Edition-এর দাম ১,৯৭,২০০ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। যেখানে MT-15 V2.0-এর মূল্য ১,৭২,৭০০ টাকা (এক্স-শোরুম) এবং Ray ZR 125 Fi Hybrid-এর দাম ৯২,৩৩০ টাকা (এক্স-শোরুম) রাখা হয়েছে।

সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহ থেকে মনস্টার এনার্জি ইয়ামাহা মোটোজিপি এডিশনের মডেলগুলি সংস্থার ব্লু স্কোয়ার আউটলেট থেকে উপলব্ধ হবে বলে জানানো হয়েছে। YZF-R15M ও MT-15 V2.0-এর ট্যাঙ্ক শ্রাউড, ফুয়েল ট্যাঙ্ক এবং সাইট প্যানেলে MotoGP Edition-এর নকশা ফুটিয়ে তোলা হয়েছে। যেখানে Aerox 155 ও Ray ZR স্কুটারের সমগ্র দেহ জুড়ে MotoGP-র কারুকার্য বর্তমান।

নতুন এডিশন লঞ্চের প্রসঙ্গে ইয়ামাহা মোটর ইন্ডিয়া গোষ্ঠীর চেয়ারম্যান ইশিন চিহানা বলেন, “ভারতে এমন অসংখ্য অনুরাগী রয়েছেন যারা ইয়ামাহার MotoGP Edition-এর স্বাদ পেতে চান। নতুন মডেলগুলি লঞ্চের ফলে ক্রেতাদের উদ্দীপনা আরও বাড়বে বলেই আমাদের বিশ্বাস।” প্রসঙ্গত, উপরে উক্ত টু-হুইলারগুলি ছাড়াও YZF-R155 V3, FZS-Fi V4.0, FZS-Fi V3.0, FZ-Fi V3.0, Fascino 125 Fi Hybrid , Aerox 155, FZ-25 ও FZ-X ভারতে বিক্রি করে ইয়ামাহা।

সঙ্গে থাকুন ➥