Yamaha MT 15 কিনে ফেলুন 20 হাজারের কমেই, কোথায় কীভাবে পাবেন বলে দিচ্ছি

Avatar

Published on:

Yamaha MT 15 Loan

ইয়ামাহার (Yamaha) মানেই আধুনিকতার সাথে গতিশীলতার সহাবস্থান। তাই অল্পবয়সী রাইডাররা জাপানি সংস্থাটির প্রতি একটু বেশি দুর্বলতা বোধ করেন। উদাহরণস্বরূপ সংস্থার MT 15-এর কথা ধরা যাক। যার প্রতি অসংখ্য বাইকপ্রেমীদের নজর রয়েছে। হয়তো দাম একটু বেশি বলে অনেকে সেটি কেনার সাহস দেখিয়ে উঠতে পারেন না। তবে আপনি চাইলে ১৯,০০০ টাকা দিয়েই Yamaha MT 15 বাড়ি আনতে পারবেন। কীভাবে বিস্তারিত জানতে চান? এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়লেই সব প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।

Yamaha MT 15 কিনুন সহজ মাসিক কিস্তিতে

তরুণ প্রজন্মের রাতের ঘুম ওড়াতে সক্ষম ১৫৫ সিসির এই মোটরসাইকেলটিতে রয়েছে শক্তিশালী ইঞ্জিন এবং স্টাইলিশ লুকস। এক্স-শোরুম প্রাইস ১.৬৭ লাখ থেকে ১.৭৩ লাখ টাকা পর্যন্ত। সাতটি ভিন্ন কালার অপশনে বেছে নেওয়া যায় বাইকটি। দিল্লিতে Yamaha MT 15 V2-এর অন–রোড মূল্য ১,৯২,০৭৮ টাকা।

ক্রেতারা MT 15 V2 মাত্র ১৯,০০০ টাকা ডাউনপেমেন্ট করলেই বাড়ি নিয়ে আসতে পারবেন। এর জন্য ৯.৭% সুদের হারে ৩৬ মাস ধরে ৫,৫৬০ টাকা দিলেই ঋণ পরিশোধ হয়ে যাবে। প্রসঙ্গত, Yamaha MT 15 V2-তে উপস্থিত একটি ১৫৫ সিসি LC 4V FI, লিকুইড কুল্ড ইঞ্জিন। তাৎপর্যপূর্ণ বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে এলইডি ফাংশনাল লাইট, স্টাইলিশ মাল্টি ফাংশনাল এলসিডি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ব্লুটুথ কানেক্টিভিটি ইত্যাদি।

এক লিটার পেট্রোলে ৫০ কিলোমিটার মাইলেজ প্রদানকারী এই বাইকে রয়েছে ১০ লিটার ফুয়েল ট্যাঙ্ক। অর্থাৎ ট্যাঙ্ক ফুল থাকলে ৫০০ কিলোমিটার রাস্তা চলা যায়। সাসপেনশন সেটআপে ৩৭ মিমি টেলিস্কোপিক ইউএসডি ফ্রন্ট ফর্ক এবং লিঙ্ক টাইপ মোনোশক রিয়ার ইউনিট বর্তমান। ব্রেকিংয়ের দায়িত্ব পালন করতে সামনে ২৮২ মিমি এবং পেছনে ২২০ মিমি ডিস্ক ব্রেক বর্তমান।

সঙ্গে থাকুন ➥