দিওয়ালি উপলক্ষে বাম্পার অফার, ইলেকট্রিক স্কুটারে 5000 টাকা ডিসকাউন্ট দিচ্ছে এই সংস্থা

Avatar

Updated on:

Gt Force Electric Scooters get 5000 discount Diwali Offer

সামনেই দিওয়ালি। তার আগে সকল দেশবাসীই কেনাকাটায় মেতে ওঠেন। প্রয়োজনীয় সামগ্রী থেকে ভোগবিলাস – প্রায় সকল প্রকার পণ্যের কেনাবেচার উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পায়। ভোগবিলাস পণ্যের মধ্যে অন্যতম আবার যানবাহন। উৎসবের মরসুমে যার বিক্রি বৃদ্ধি পায়। তাই এই সময়ে বিভিন্ন সংস্থা তাদের বিভিন্ন মডেলেও উপর আকর্ষণীয় ছাড় দিয়ে থাকে। তেমনই এবার দেশীয় ইলেকট্রিক টু-হুইলার নির্মাতা জিটি ফোর্স (GT Force) তাদের মডেল রেঞ্জের উপর লোভনীয় ছাড়ের ঘোষণা করেছে। যার মধ্যে রয়েছে GT Prime Plus ও GT Flying। বর্তমানে ইলেকট্রিক স্কুটার দুটি ৫,০০০ টাকার ডিসকাউন্টে কেনা যাচ্ছে। এই অফারের সময়সীমা ৩১ অক্টোবর পর্যন্ত।

ডিসকাউন্টের ফলে ৫৬,৬৯২ টাকা মূল্যের GT Prime Plus এখন ৫১,৬৯২ টাকায় বাড়ি নিয়ে আসার সুযোগ দেওয়া হচ্ছে। অন্যদিকে GT Flying-এর বর্তমান দাম দাঁড়িয়েছে ৪৭,৫০০ টাকা। যেখানে ছাড়ের আগের দর ৫২,৫০০ টাকা। উল্লেখ্য, উপরের সবকটি দাম এক্স-শোরুম মূল্য অনুযায়ী।

প্রসঙ্গত, GT Prime Plus একটি ধীর গতির ইলেকট্রিক স্কুটার, যার সর্বোচ্চ গতিবেগ ২৫ কিমি/ঘন্টা। স্কুটারটির ফিচার এর তালিকায় রয়েছে একটি বিএলডিসি মোটর এবং শক্তপোক্ত টিউবুলার ফ্রেম। ৪৮ ভোল্ট ২৮ অ্যাম্পিয়ার লেড অ্যাসিড ব্যাটারি মডেলটির রেঞ্জ ৫০ থেকে ৬০ কিলোমিটার। ব্যাটারিটি সম্পূর্ণ চার্জ হতে ৭ থেকে ৮ ঘন্টা সময় লাগে। অন্যদিকে এর লিথিয়াম আয়ন ব্যাটারিটির ক্ষমতা ৪৮ ভোল্ট ২৬ অ্যাম্পিয়ার। এই মডেলটির রেঞ্জ ৬০ থেকে ৬৫ কিলোমিটার এবং এটি সম্পূর্ণ চার্জ হতে ৪ থেকে ৫ ঘন্টা সময় নেয়।

Prime Plus-এর ওজন বহনের ক্ষমতা ১৩০ কেজি। মাটি থেকে সিটের উচ্চতা ৭৩০ মিমি এবং গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৪৫ মিমি। এর ফিচারের তালিকায় রয়েছে সেন্ট্রাল লকিং সহ অ্যান্টি থেফ্ট অ্যালার্ম, পার্কিং মোড, রিভার্স মোড এবং মোবাইল চার্জিং। স্কুটারটি রেড, ব্লু, হোয়াইট এবং সিলভার কালারে বেছে নেওয়া যায়। ইলেকট্রিক মোটরটিতে ১৮ মাসের, লেড ব্যাটারিতে এক বছর এবং লিথিয়াম ব্যাটারিতে তিন বছরের ওয়ারেন্টি অফার করে কোম্পানি।

অন্যদিকে, GT Flying ইলেকট্রিক স্কুটারটিও স্বল্প গতির শ্রেণীভুক্ত। এরও সর্বাধিক গতিবেগ ঘন্টায় ২৫ কিমি। এটি উচ্চ ক্ষমতার টিউবুলার ফ্রেমের উপর ভিত্তি করে তৈরি। সামনে হাইড্রলিক এবং পেছনে ডুয়েল টিউব টেকনোলজি সহ টেলিস্কোপিক ডবল শকার রয়েছে। লেড অ্যাসিড ভার্সনের ব্যাটারি ক্যাপাসিটি ৪৮ ভোল্ট ২৮ অ্যাম্পিয়ার। এর রেঞ্জ ৫৫ থেকে ৬০ কিমি। যেখানে ৪৮ ভোল্ট ২৬ অ্যাম্পিয়ার লিথিয়াম আয়ন ব্যাটারি মডেলটি সিঙ্গেল চার্জে ৬০ থেকে ৬৫ কিলোমিটার পথ চলতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥