Komaki Venice Eco: স্টাইল ও ফিচার্সে বাকিদের পিছনে ফেলবে, নবরাত্রি উপলক্ষে লঞ্চ হবে দুর্দান্ত ইলেকট্রিক স্কুটার

Avatar

Updated on:

Komika launch venice electric scooter

ভারতীয় ইলেকট্রিক টু-হুইলার স্টার্টআপ কোমাকি (Komaki) উৎসবের মরসুমে উচ্চগতির নতুন বৈদ্যুতিক স্কুটার লঞ্চের পরিকল্পনার কথা ঘোষণা করল। যার নাম Venice Eco। সংস্থা সূত্রে খবর, নবরাত্রির সময়ে নতুন ই-স্কুটারটি লঞ্চ করা হবে। এটি একটি উচ্চগতির অ্যাডভান্সড ইলেকট্রিক স্কুটার, যা তৃতীয় প্রজন্মের টিফটি স্ক্রিন সহ আসবে। ইতিমধ্যেই সংস্থাটি আসন্ন স্কুটারের আধুনিক ফিচারসমৃদ্ধ টিএফটি ডিসপ্লের ঝলক দেখিয়েছে।

এই প্রসঙ্গে কোমাকি ইলেকট্রিক ডিভিশনের ডিরেক্টর গুঞ্জন মালহোত্রা বলেন, আমাদের ব্র্যান্ড ইতিমধ্যেই সবুজ এবং পরিবেশবান্ধব গাড়ির সংস্থা হিসেবে পরিচিতি লাভ করেছে। উচ্চমান, শক্তির সাথে হাই পারফরম্যান্স, বলিষ্ঠ ডিজাইন, কম রক্ষণাবেক্ষণের খরচ এবং দীর্ঘমেয়াদের কারণে এটি সম্ভব হয়েছে। তিনি বলেন, আসন্ন Venice Eco বিষয়ে তিনি আশাবাদী যে এটিও গ্রাহকদের ভরসা অর্জন করতে পারবে।

Komaki Venice Eco স্পেসিফিকেশন

কোমাকি নতুন স্কুটারের একটি ছবি সামনে এনেছে, যেখানে তৃতীয় প্রজন্মের টিএফটি স্ক্রিন নজরে পড়েছে। সংস্থার বক্তব্য Venice Eco ইলেকট্রিক স্কুটারটি সর্বাধুনিক ফিচার এবং স্টাইলিশ লুক সহ হাজির হবে। এমনকি এটি ভারতের রাস্তায় সর্বাধিক দৃশ্যমান টু-হুইলারে পরিণত হবে বলে দাবি সংস্থার। আসলে মডেলটির প্রতি কোমাকির অগাধ আত্মবিশ্বাস থেকেই এঈ দাবি বলে মনে করা হচ্ছে।

এদিকে ছবি দেখে অনুমান করা হচ্ছে, টিএফটি স্ক্রিনটি দৈর্ঘ্যে ৬.৪ ইঞ্চি হতে পারে। এতে থাকতে পারে অন-বোর্ড নেভিগেশন। কোমাকি জানিয়েছে এতে মিউজিক সিস্টেম থাকছে। যে কারণে Ola S1-এর সমগোত্রীয় হয়ে উঠতে পারে এটি। গ্রাহক রা ব্লুটুথ এর মাধ্যমে স্মার্টফোন কানেক্ট করে গান বাজাতে পারবেন এতে।

এছাড়া Komaki Venice Eco নতুন অগ্নি নিরোধক লিথিয়াম আয়ন ফেরো ফসফেট (LiFePO4) ব্যাটারি প্যাক সহ আসবে। ব্যাটারির সাথে খাচ্ছে অত্যাধুনিক বিএমএস এবং একাধিক থার্মাল সেন্সর। অ্যাপ নির্ভর কানেক্টিভিটি এবং ২,০০০+ সাইকেল সহ স্কুটারটি সম্পূর্ণ সুরক্ষিত বলে উল্লেখ করেছে সংস্থা।

সঙ্গে থাকুন ➥