Ola S1 Pro ইলেকট্রিক স্কুটারে 10,000 টাকার বাম্পার ছাড়, অফার আর কয়েক দিনের জন্য

Avatar

Updated on:

Ola S1 Pro available limited period discount

ভারতের বৃহত্তম বৈদ্যুতিক স্কুটার নির্মাতা ওলা ইলেকট্রিক (Ola Electric) তাদের S1 Pro মডেলে লিমিটেড পিরিয়ড ডিসকাউন্টের ঘোষণা করল। বর্তমানে ৮,০০০ টাকা ছাড়ে কেনা যাচ্ছে ইলেকট্রিক স্কুটারটি। ফলে Ola S1 Pro-এর দাম কমে দাঁড়িয়েছে ১,২৪,৯৯৯ টাকা। আবার পুরনো স্কুটার বদলে নতুন মডেল কেনার ক্ষেত্রে ওলা ২,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস অফার করছে। ফলে মোট ১০,০০০ টাকার বেনিফিট পাবেন গ্রাহকেরা।

Ola S1 Pro কিনুন ৮,০০০ টাকা ডিসকাউন্টে

এখানে জানিয়ে রাখি, এই অফারটি অল্প কিছুদিনের জন্যই বৈধ। সংস্থা সূত্রে জানানো হয়েছে আগামী ১৬ এপ্রিল পর্যন্ত অফারের সুবিধা মিলবে। ওলা এস১ প্রো-এর হোম চার্জার ইউনিট সমেত আসল দাম ১,৬৩,৫৪৯ টাকা থেকে শুরু। কিন্তু কেন্দ্র সরকারের ফেম-২ এবং দিল্লিতে ভর্তুকি যোগ করে এর দাম পড়ে ১,২১,১৮৭ টাকা (অন-রোড প্রাইস)।

Ola S1 ও S1 Air-এর মূল্যে কোনো বদল ঘটেনি

Pro মডেল সস্তা হলেও Ola S1 Air ও S1 স্ট্যান্ডার্ড এর মূল্যে কোনো পরিবর্তন ঘটানো হয়নি। ২ কিলোওয়াট আওয়ার ব্যাটারি সমেত প্রথমটির মূল্য ৮৪,৯৯৯ টাকা এবং ৩ ও ৪ কিলোওয়াট আওয়ার ব্যাটারি ভার্সনের দাম যথাক্রমে ৯৯,৯৯৯ টাকা ও ১,০৯,৯৯৯ টাকা। আর সংস্থার ফ্ল্যাগশিপ মডেল Ola S1 Pro বেছে নেওয়া যায় ৪ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাকে ।

S1 Pro ফুল চার্জে ১৮১ কিলোমিটার রেঞ্জ প্রদান করে বলে ওলার দাবি। এর সর্বোচ্চ গতিবেগ ঘণ্টায় ১১৬ কিলোমিটার এবং ০-৪০ কিমি/ঘন্টার গতিবেগ ২.৯ সেকেন্ড ও ০-৬০ কিমি/ঘন্টার গতিবেগ ৪.৫ সেকেন্ডে তুলতে সক্ষম স্কুটারটি। সামনের সাসপেনশন ভেঙে যাওয়া নিয়ে বিতর্ক দেখা দেওয়ায়, সম্প্রতি সংস্থা তা বিনামূল্যে ফর্ক বদলে দেওয়ার কথা ঘোষণা করেছে।

সঙ্গে থাকুন ➥