Sony PS5 Price Cut: একধাক্কায় ৫,০০০ টাকা দাম কমলো সনি প্লেস্টেশন ৫ এর, কোথা থেকে কিনবেন

Avatar

Published on:

Sony PlayStation 5 Price Cut in India

আপনি যদি নতুন একটি PlayStation 5 কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আর কটা দিন অপেক্ষা করে যান! কেননা Sony India সম্প্রতি একটি ‘প্রমোশনাল অফার’ -এর অংশ হিসাবে PlayStation 5 (PS5) -এর সমস্ত ভ্যারিয়েন্টকে ভারী ডিসকাউন্টের সাথে বিক্রি করার ঘোষণা করেছে। আগামী ১লা এপ্রিল থেকে গেম-প্রেমীরা ফ্লাট ৫,০০০ টাকা ছাড়ের সাথে PS5 কনসোল কিনতে পারবেন। তবে তারিখটা দেখে যেন আবার ভাববেন না আমরা মজা করছি! সংস্থাটি সত্যিই লঞ্চের প্রায় ২ বছর পর এই প্রথমবারের জন্য PlayStation 5 -কে কম দামে বিক্রি করতে চলেছে। যদিও ঠিক কতগুলি ইউনিট কেনার জন্য উপলব্ধ হবে, তা এখনো নিশ্চিত করেনি Sony।

প্রথমবারের জন্য PlayStation 5 -এর সাথে ডিসকাউন্ট ঘোষণা করলো Sony, দেখে নিন নতুন দাম

দুই বছরেরও বেশি আগে লঞ্চ হয়েছিল প্লেস্টেশন ৫। যদিও লঞ্চের পর ডিভাইসটির মূল্যবৃদ্ধি করা হয়। তবে এখন এটির উপর ডিসকাউন্ট দেওয়া হবে। জানিয়ে রাখি প্লেস্টেশন ৫ -এর ডিস্ক বিহীন ডিজিটাল সংস্করণের দাম বাড়িয়ে ৪৪,৯৯০ টাকা করা হয়েছিল। আর ডিস্কের সাথে আসা স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টের বিক্রয় মূল্য রাখা হয়েছিল ৫৪,৯৯০ টাকা। তবে সনি সংস্থার সাম্প্রতিক ঘোষণা অনুযায়ী – “প্লেস্টেশন ইন্ডিয়া (PlayStation India) একটি বিশেষ সামার প্রমোশনাল অফারের ঘোষণা করেছে, যার অধীনে ক্রেতারা PS5 কনসোলের সমস্ত ভ্যারিয়েন্টকে ৫,০০০ টাকা ছাড়ের সাথে কিনতে পারবেন।”

মূল্যহ্রাসের পর, ক্রেতারা PS5 -এর স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টকে ৪৯,৯৯০ টাকায় এবং ডিজিটাল বিকল্পটিকে ৩৯,৯৯০ টাকায় বাড়ি নিয়ে আসতে পারবেন। জানিয়ে রাখি, আলোচ্য গেমিং ডিভাইসটি লঞ্চের সময়ে উল্লেখিত দামের সাথে এসেছিল। অর্থাৎ আগামী ১লা এপ্রিল থেকে প্লেস্টেশন ৫ কনসোলের প্রত্যেকটি ভ্যারিয়েন্টকে লঞ্চ প্রাইস সহ বিক্রি করা হবে। প্রসঙ্গত ডিসকাউন্টের পর ‘God of War Ragnarok’ বান্ডেল সহ PS5 -কে ৫৯,৯৯০ টাকার পরিবর্তে ৫৪,৯৯০ টাকায় কেনা যাবে।

লভ্যতার কথা বললে, আলোচ্য কনসোলটিকে বিভিন্ন অনলাইন এবং অফলাইন স্টোরের মাধ্যমে পাওয়া যাবে। এই তালিকায় সামিল রয়েছে – অ্যামাজন (Amazon), ফ্লিপকার্ট (Flipkart), ক্রোমা (Croma), গেমস অফ শপ (Games The Shop), শপঅ্যাটএসসি (ShopatSC), রিলায়েন্স ডিজিটাল (Reliance Digital), বিজয় সেলস (VijaySales) এবং অন্যান্য অনুমোদিত রিটেল বিক্রেতারা।

সনি প্লেস্টেশন ৫ সিরিজের মূল্যহ্রাসের এই সিদ্ধান্ত গেমারদের আরো অধিক আকর্ষিত এবং বিক্রি ত্বরান্বিত হবে বলে আশা করছে সংস্থাটি। এতদিন শুধুমাত্র অনলাইন প্ল্যাটফর্মগুলির মাধ্যমেই প্লেস্টেশন ৫ পাওয়া যেত। কিন্তু আগামী ১লা এপ্রিল থেকে এটিকে অফলাইন স্টোগুলিতেও উপলব্ধ করা হবে বলে ঘোষণা করেছে সনি।

সঙ্গে থাকুন ➥