৩০ হাজার টাকায় কিনে নিন ৬০ হাজার টাকার i3 Laptop, অর্ডার কোথা থেকে করবেন জেনে নিন

Avatar

Published on:

Lenovo i3 Laptop Under 30000

আপনি যদি হালফিলে ৩০,০০০ টাকার কাছাকাছি বাজেটে কোনো নামজাদা সংস্থার একটি ধামাকাদার ব্র্যান্ড-নিউ ল্যাপটপ কেনার প্ল্যান করে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! আসলে বর্তমানে জনপ্রিয় ই-কমার্স সাইট Flipkart-এ Lenovo i3 ল্যাপটপটি দুর্দান্ত ছাড়ে বিক্রির জন্য উপলব্ধ রয়েছে। বলে রাখি, একাদশ প্রজন্মের ইন্টেল কোর আই৩ (Intel Core i3) প্রসেসর দ্বারা চালিত এই ডিভাইসে একাধিক কার্যকর ফিচার বিদ্যমান। আসুন আর দেরি না করে চলতি সময়ে Flipkart-এ উক্ত ল্যাপটপটির দাম এবং এটির স্পেসিফিকেশন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Flipkart থেকে ৩০,০০০ টাকার কাছাকাছি খরচে কিনে নিন Lenovo i3 Laptop

একাদশ প্রজন্মের লেনোভো আইডিয়াপ্যাড স্লিম ৩ কোর আই৩ (Lenovo IdeaPad Slim 3 Core i3 11th Gen) ল্যাপটপের আসল দাম ৫৯,৩৯০ টাকা। তবে বর্তমানে ৪৩% ছাড়ের সুবাদে আলোচ্য ডিভাইসটি ফ্লিপকার্ট থেকে ৩৩,৪৯০ টাকায় কিনতে পারবেন ক্রেতারা। আবার, আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড মারফত পেমেন্ট করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট (১,২৫০ টাকা পর্যন্ত) পাওয়া যাবে। উল্লেখ্য যে, এই ল্যাপটপটিতে ২ বছরের ওয়ারেন্টিও দিচ্ছে সংস্থাটি (তবে এই ওয়ারেন্টির মেয়াদ কিন্তু প্রোডাক্টটির ফিজিক্যাল ড্যামেজকে কভার করে না)। আবার, ফ্লিপকার্ট এই ডিভাইসটির সাথে ৭ দিনের রিপ্লেসমেন্ট পলিসি অফার করছে।

Lenovo IdeaPad Slim 3 Core i3 11th Gen-এর ফিচার এবং স্পেসিফিকেশন

লেনোভোর এই ল্যাপটপটির ওজন অনেক কম এবং এটি বেশ স্লিমও বটে। ১.৭ কেজি ওজনের এই ইলেকট্রনিক গ্যাজেটটির পরিমাপ ৩৬২.২x২৫৩.৪x১৯.৯ মিমি। ডিভাইসটিতে রয়েছে ১৫.৬ ইঞ্চি এফএইচডি ডিসপ্লে, যা ১,৯২০ x ১,০৮০ পিক্সেল রেজোলিউশন, টিএন ২২০ নিটস এবং অ্যান্টি-গ্লেয়ার ফিচার অফার করে। এটিতে একটি অপটিক্যাল ডিস্ক ড্রাইভও রয়েছে। ডিভাইসটি ৮ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ অফার করতে সক্ষম।

লেনোভোর এই ল্যাপটপটিতে ৮ জিবি ডিডিআর৪ (DDR4) র‌্যাম এবং ২৫৬ জিবি এসএসডি স্টোরেজ বিদ্যমান। উক্ত ডিভাইসটিতে উইন্ডোজ ১১ হোম (Windows 11 Home) অপারেটিং সিস্টেমের দেখা মিলবে। একাদশ প্রজন্মের ইন্টেল কোর আই৩-১১১৫জি৪ প্রসেসর দ্বারা চালিত এই ল্যাপটপে একটি এইচডি ৭২০পি ওয়েবক্যামও পাওয়া যাবে। ফলে নিঃসন্দেহে বলা যেতে পারে যে, এই ল্যাপটপটি ব্যবহারের পর এটির পারফরম্যান্স নিয়ে ইউজারদের মনে কোনো অভিযোগ থাকবে না।

সঙ্গে থাকুন ➥