নিউ ইয়ার উপলক্ষে ধামাকা, ৫০,০০০ টাকার কমে Apple MacBook Air M1

Avatar

Published on:

MacBook Air M1 New Year Discount Offer

Apple এর অফিসিয়াল প্রোডাক্ট রিসেলার, Imagine সম্প্রতি ‘2023 New Year’ সেলের ঘোষণা করেছিল। আমরা পূর্ববর্তী প্রতিবেদনে জানিয়েছিলাম যে, এই সেলের অংশ হিসাবে iPhone 12 এবং iPhone 13 মডেল দুটিকে অবিশ্বাস্য কম দামে পাওয়া যাচ্ছে। আর আজ আমরা যে ডিল সম্পর্কে আপনাদের জানাবো তা শুধুমাত্র লাভদায়ক নয়, সাথে ‘ওয়ান্স ইন এ লাইফটাইম’ অফারও বটে। আসলে ২০২০ সালে লঞ্চ হওয়া Macbook Air M1 এবং তার উত্তরসূরি Macbook Air M2 -এর ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট বর্তমানে Apple -এর আধিকারিক সাইটে যথাক্রমে ৯৯,৯০০ টাকা ও ১,১৯,৯০০ টাকা মূল্যে তালিকাভুক্ত আছে। কিন্তু Imagine আয়োজিত সেলে উক্ত মডেল দুটিকে প্রায় ৫৪,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে সর্বাধিক কম মূল্যে বিক্রি করা হচ্ছে। এই ছাড়ের মধ্যে – ইনস্ট্যান্ট ডিসকাউন্ট, ব্যাঙ্ক কার্ড অফ এবং এক্সচেঞ্জ বোনাস অন্তর্ভুক্ত। অতএব আপনারা যদি এই সুবর্ণ সুযোগের সদ্ব্যবহার করতে চান তবে শীঘ্রই Imagine New Year Sale -এ MacBook Air M1 ও MacBook Air M2 -এর সাথে প্রযোজ্য যাবতীয় অফার সম্পর্কে আমাদের এই প্রতিবেদন থেকে দেখে নিন। কেননা সেলটি কতদিন পর্যন্ত বৈধ থাকবে তা এখনো ঘোষণা করা হয়নি, হতে পারে কালই এই সেলের শেষ দিন! তাই দেরি করে এই সুযোগ হাতছাড়া করবেন না ভুলেও।

Imagine New Year Sale থেকে ভারী ডিসকাউন্ট সহ কিনুন MacBook Air M1

রিটেল স্টোর ইমাজিন, নিউ ইয়ার সেল চলাকালীন ম্যাকবুক এয়ার এম১ ল্যাপটপের ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ভারতে ডিসকাউন্ট সহ মাত্র ৪৮,৯১১ টাকায় বিক্রি করবে বলে জানিয়েছে। আপনাদের অবগতের জন্য জানিয়ে রাখি মডেলটির আসলে দাম ৯৯,৯০০ টাকা। এক্ষেত্রে সেলে ম্যাকবুক এয়ার এম১ -এর সাথে ফ্লাট ১০,৯৮৯ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আবার HDFC ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে আরো ১০,০০০ টাকার ক্যাশব্যাক পেয়ে যাবেন৷

অন্যদিকে, পুরোনো ল্যাপটপ এক্সচেঞ্জ করে অ্যাপলের এই ম্যাকবুকটি কিনলে ২০,০০০ টাকা পর্যন্ত ভারী ট্রেড-ইন ভ্যালু পেয়ে যাবেন আপনারা। উপরন্তু, ইমাজিন স্টোরে প্রতিটি ট্রেড-ইন ভ্যালু পিছু অতিরিক্ত ভাবে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাসও অফার করা হচ্ছে। যার দরুন ফ্লাট ডিসকাউন্ট, উল্লেখিত পরিমাণ ট্রেড-ইন ভ্যালু এবং ব্যাঙ্ক কার্ড অফের পর মোট ৫০,৯৮৯ টাকার ছাড় পাওয়া যাবে ম্যাকবুক এয়ার এম১ কেনার ক্ষেত্রে। যার পর ল্যাপটপটিকে নূন্যতম ৪৮,৯১১ টাকা খসিয়ে বাড়ি নিয়ে যেতে পারবেন আপনারা।

Imagine New Year Sale -এ MacBook Air M2 -এর সাথে উপলব্ধ অফারের বিশদ

অন্যদিকে, ‘লেটেস্ট জেনারেশন’ ম্যাকবুক এয়ার এম২ মডেলের ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের প্রকৃত বিক্রয় মূল্য ১,১৯,৯০০ টাকা। কিন্তু এটিকে ইমাজিন আয়োজিত সেলে ভারী ডিসকাউন্ট ও নানাবিধ অফার সহ মাত্র ৬৬,১০৯ টাকায় বিক্রি করা হচ্ছে। ভাবছেন কীভাবে এত কম দামে ম্যাকবুকটি নিজের নামে করবেন? নিচে বিশদ দেওয়া হল –

২৫৬ জিবি স্টোরেজ যুক্ত ম্যাকবুক এয়ার এম২ ল্যাপটপের সাথে ফ্লাট ১১,৭৯১ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। চেকআউটের সময়ে HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ধার্য মূল্যের উপর আরো ১০,০০০ টাকার অতিরিক্ত ক্যাশব্যাক অফার করা হবে৷ ফলে ডিসকাউন্ট ও ক্যাশব্যাকের পর ডিভাইসটির দাম কমে ৯৮,১০৯ টাকা হয়ে যাচ্ছে।

আবার, পুরোনো ল্যাপটপ আপগ্রেড করে অ্যাপলের এই লেটেস্ট ম্যাকবুক মডেলটি কিনলে ২২,০০০ টাকা পর্যন্ত ট্রেড-ইন ভ্যালু দেওয়া হবে। সর্বোপরি, উক্ত রিটেল স্টোরটি প্রতিটি ট্রেড-ইন ভ্যালুর উপর অতিরিক্তভাবে আরো ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাসও অফার করছে। ফলে এই পুরো এক্সচেঞ্জ ডিসকাউন্ট হস্তগত করতে পারলে, ম্যাকবুক এয়ার এম২ ল্যাপটপের ২৫৬ জিবি স্টোরেজ মডেলকে কেবল ৬৬,১০৯ টাকার বিনিময়ে কিনে নেওয়া সম্ভব।

দেখতে গেলে উল্লেখিত দুটি ডিলই যথেষ্ট লোভনীয়। তাই এবার আপনাদের সিদ্ধান্ত নিতে হবে ১৭,১৯৮ টাকা বেশি দিয়ে উত্তরসূরি MacBook Air M2 কিনবেন, নাকি টাকা সাশ্রয় করতে পূর্বসূরি MacBook Air M1 চয়ন করবেন? তবেই যেটাই বেছে নিন না কেন, ফায়দা আপনাদেরই হবে।

সঙ্গে থাকুন ➥