ব্র্যান্ডেড 5G ফোনে হরির লুট অফার, আবার বিশেষ সেল নিয়ে হাজির Amazon India

Avatar

Published on:

Amazon-5g-revolution-sale-is-live-get-these-branded-5g-smartphones-in-huge-discount

বাজারে নিত্যনতুন স্মার্টফোন লঞ্চ এবং ক্রেতাদের প্রায়শ হ্যান্ডসেট বদলানো, এখনকার নিউ নর্ম্যাল মানে স্বাভাবিক ব্যাপার। কারণ, বলতে গেলে স্মার্টফোনই বর্তমানে আমাদের অধিকাংশের জীবনের প্রাণভোমরা। কিন্তু নতুন ফোন কেনাও চাট্টিখানি কথা নয়, তার কারণ দাম বা টাকার সমস্যা। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে একটি নতুন তথা ব্র্যান্ডেড 5G ফোন কম দামে কিনতে চান, তবে আপনার জন্য আজ একটি সুখবর রয়েছে। আসলে গতপরশু অর্থাৎ ২১শে জুন থেকে Amazon India-তে 5G Revolution Sale শুরু হয়েছে যেখানে Samsung, OnePlus, Xiaomi-র মতো জনপ্রিয় ব্র্যান্ডের অ্যান্ড্রয়েড স্মার্টফোন এবং Apple iPhone মডেলগুলি ফ্ল্যাট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার, ব্যাঙ্ক অফার ইত্যাদি মিলিয়ে খুব সাশ্রয়ী মূল্যে খরিদ করতে পারবেন। বদলে 5G কানেক্টিভিটির সাথে পাবেন আরও নানা ফিচার। আসুন, এখন Amazon Sale-এ সস্তায় উপলব্ধ কয়েকটি ফোন সম্পর্কে জেনে নিই, যাতে করে আপনি চটজলদি কেনাকাটার সিদ্ধান্ত নিতে পারবেন। মনে রাখবেন সেল শেষ হবে আগামী ২৫ তারিখ।

এই 5G ফোনগুলি দারুণ সস্তায় কেনার সুযোগ দিচ্ছে Amazon

১. Redmi 11 Prime 5G: এই ফোনের ৪ জিবি এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১৫,৯৯৯ টাকা, তবে অ্যামাজনের বর্তমান সেলে এটি ১২,৯৯৯ টাকায় মিলবে।

হ্যান্ডসেটটিতে ৬.৫৮ ইঞ্চি আইপিএস ডিসপ্লে (যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ ও অ্যাসপেক্ট রেশিও ২০:৯), অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেখা যাবে।

২. Samsung Galaxy M14 5G: এই ফোনটি ১৭,৯৯০ টাকার বদলে বর্তমানে ১৩,৯৯০ টাকায় কিনতে পারবেন।

স্যামসাংয়ের এই স্মার্টফোনটিতে ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি+ এলসিডি ডিসপ্লে, ৬,০০০ এমএএইচ ব্যাটারি, এক্সিনস ১৩৩০ অক্টা-কোর প্রসেসর এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে।

৩. iQOO Z7s 5G by Vivo: তালিকার এই হ্যান্ডসেটটির ৬ জিবি ও ১২৮ জিবি সংস্করণ কিনতে গেলে ১৮,৯৯৯ টাকা লাগবে, এর এমআরপি (MRP) ২৩,৯৯৯ টাকা।

এই আইকো ফোনে ৯০ হার্টজ ৬.৩৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি এবং ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা দেখতে পাবেন।

৪. OnePlus 11 5G: এই ফোনটির এখন দাম পড়বে ৫৬,৯৯৯ টাকা।

ফিচার বলতে এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটিতে ৬.৭ ইঞ্চি ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর এবং ৫০ মেগাপিক্সেল ক্যামেরার মতো বৈশিষ্ট্য বর্তমান।

৫. Apple iPhone 13: ফ্ল্যাট ডিসকাউন্টে এই ৪.৬ স্টার রেটিং বিশিষ্ট আইফোনটি ৬৯,৯৯৯ টাকার বদলে অ্যামাজনে ৬১,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

আইফোন ১৩-তে ফিচার আছে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর (XDR) ডিসপ্লে, এ১৫ বায়োনিক প্রসেসর এবং ৩,২৪০ এমএএইচ ব্যাটারি। এটি ১২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে।

সঙ্গে থাকুন ➥