পুজোর ছুটিতে চুটিয়ে খেলা যাবে গেম, এই 5টি Smartphone সস্তায় বেচছে Amazon, Flipkart

Avatar

Published on:

Amazon Flipkart Festive Sale

বর্তমানে Amazon India এবং Flipkart, দুটি জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মেই ফেস্টিভ সেল চলছে। আর পুজোর মুখে Amazon Great Indian Festival বা Flipkart Big Billion Days সেল, উভয় জায়গাতেই বিভিন্ন প্রোডাক্টের পাশাপাশি নামী-দামী স্মার্টফোন সস্তায় কেনার সুযোগ মিলছে। সেক্ষেত্রে আপনি যদি এই সময়ে একটি গেমিং ফোন কিনতে চান, তাহলে এই সেলের কিছু অফার আপনার জন্য অত্যন্ত লাভদায়ক হবে। আসলে এখন Apple iPhone থেকে শুরু করে Motorola, Poco, iQOO ইত্যাদি ব্র্যান্ডের দুর্দান্ত হার্ডওয়্যারবিশিষ্ট হ্যান্ডসেট ছাড়ে পাওয়া যাচ্ছে যেগুলিতে BGMI থেকে শুরু করে Garena Free Fire-এর মতো গেম কোনো ইস্যু ছাড়াই খেলা যাবে। ঠিক কোন ফোনে কী অফার পাওয়া যাচ্ছে – এখন বলব সেই কথাই।

Amazon-Flipkart Sale: এই পাঁচটি গেমিং ফোনে মিলছে দারুণ ছাড়

১. Apple iPhone 14: অ্যাপল আইফোন ১৪ মডেলে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ওলেড (XDR OLED) ডিসপ্লে, এ১৫ বায়োনিক (A15 Bionic) প্রসেসর, ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ এবং আইওএস ১৬ (iOS 16) সফ্টওয়্যার আছে। এই স্মার্টফোনটি কমপ্যাক্ট গেমিংয়ের জন্য ভালো।

বর্তমানে ফ্লিপকার্টে এই ফোনটির দাম শুরু হচ্ছে ৫১,৯৯৯ টাকা থেকে।

২. iQOO Neo 7 Pro: এই ফোনে গ্লাস ডিজাইনের সাথে ১২০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ গেমিং প্রসেসর এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এতে ‘গেম ফ্রেম ইন্টারপোলেশন’ মোডও বর্তমান। এছাড়া এটি ৫০ মেগাপিক্সেল ওআইএস (OIS) ফ্ল্যাগশিপ ক্যামেরাও অফার করবে।

আপনি ফোনটি এখন অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল থেকে ৩২,৯৯৯ টাকা দিয়ে কিনতে পারবেন।

৩. Realme GT 2 Pro: ফোনটিতে ১২০ হার্টজ ৬.৭ ইঞ্চি ২কে এলটিপিও (2K LTPO) অ্যামোলেড ডিসপ্লের সাথে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ইত্যাদি ফিচার পাওয়া যাবে। এটিও গেম খেলার জন্য আদর্শ!

বর্তমানে ফ্লিপকার্টে এর দাম ২৭,৯৯৯ টাকা।

৪. Motorola Edge 40: এতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি ফুলএইচডি+ পি-ওলেড ডিসপ্লে, অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর, এলপিডিডিআর৪এক্স র‍্যাম, ইউএফএস ৩.১ স্টোরেজ, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৪,৪০০ এমএএইচ ব্যাটারি আছে। ফলত এই ফোনের মাধ্যমে চুটিয়ে গেম খেলা যাবে। আবার ফটোগ্রাফির জন্য এই হ্যান্ডসেটে আপনি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও পাবেন।

এই মুহূর্তে এর দাম পড়বে ২৪,৯৯৯ টাকা।

৫. Poco F5: এই স্মার্টফোনটিতে ৬.৬৭ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‍্যাম, ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা রয়েছে। এতেও মোটামুটি গেম খেলা যেতে পারে।

চলতি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এটি ২৭,৯৯৯ টাকার বদলে ২১,৯৯৯ টাকায় মিলবে।

সঙ্গে থাকুন ➥