OnePlus স্মার্টফোন সহ স্মার্ট টিভি ও স্মার্টওয়াচ কিনুন সবচেয়ে কম দামে, দেখে নিন সেরা 5 amazon সেলের ডিল

Avatar

Published on:

amazon-great-indian-festival-2023-goes-live-offer-oneplus-nord-ce-3-lite-5g-smarrphone smart tv smartwatch

বাঙালির সবথেকে বড় উৎসব দুর্গাপুজোর আগেই Amazon নিয়ে হাজির হয়েছে Great indian Festival Sale। সমস্ত ক্রেতারা ৮ই অক্টোবর থেকে এই সেলের বিভিন্ন ডিল এবং ডিসকাউন্টের সুবিধাগুলি উপভোগ করতে পারছেন। আর এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট সহ বিভিন্ন ইলেকট্রনিক্স গ্যাজেটে বাম্পার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। স্মার্টফোন এবং ল্যাপটপ ছাড়াও এই ফেস্টিভ্যাল সেলে স্মার্টটিভি, স্মার্টওয়াচ এবং ইয়ারবাড-এর মত গ্যাজেটেও পাওয়া যাচ্ছে আকর্ষণীয় অফার। আসুন Amazon Great Indian Festival সেলের সেরা ৫ ডিল দেখে নেওয়া যাক।

OnePlus Nord CE 3 Lite 5G

ভারতে Oneplus-এর এই মডেলটি ১৯,৯৯৯ টাকা প্রারম্ভিক মূল্যের সাথে লঞ্চ হয়েছিল। কিন্তু গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এই হ্যান্ডসেটটি ১৭,৪৯৯ টাকায় পাওয়া যাবে। আবার, এসবিআই ক্রেডিট/ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট ১৫০০ টাকা পর্যন্ত দাম কমিয়ে ফেলা যাবে। আর এর সাথেই পেয়ে যাবেন ১০০০ টাকা পর্যন্ত কুপন ছাড়। এছাড়াও, এই ফোনটির সাথে আপনি নো-কস্ট ইএমআই-এর সুবিধাও পেয়ে যাবেন। উল্লেখ্য, এই হ্যান্ডসেটটি আপনি ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, এই দুটি ভ্যারিয়েন্টে কিনতে পারবেন।

OnePlus Nord CE 3 Lite 5G স্মার্টফোনে আছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপথ এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। আবার, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসটিতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও বিদ্যমান। এছাড়াও, এই ফোনে ৬.৭২ ইঞ্চির ফুলএইচডি প্লাস ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ অ্যাডাপটিভ রিফ্রেশ রেট অফার করে। অ্যান্ড্রয়েড ১৩ বেসড অক্সিজেন ওএস কাস্টম স্কিনে চালিত এই স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। হ্যান্ডসেটটিতে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারিও দেওয়া হয়েছে, যা ৬৭ ওয়াট সুপারভুক চার্জিং সমর্থন করে।

OnePlus 11 5G

৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ সহ আসা OnePlus 11 5G-র বেস ভ্যারিয়েন্টটি ভারতে ৫৬,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। তবে অ্যামাজন সেলে ৪০০০ টাকা কুপন ডিসকাউন্ট এবং ৩০০০ টাকা ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ডিসকাউন্টের পর আপনি এটি কিনতে পারবেন ৫০,০০০ টাকারও কম দামে। এছাড়াও, এর সাথে ৪০৯৯ টাকা দামের OnePlus Buds Z2 পেয়ে যাবেন একদম বিনামূল্যে। প্রসঙ্গত, বেস ভ্যারিয়েন্টটির মতোই সমস্ত ছাড় ও ব্যাঙ্ক ডিসকাউন্টের পর অ্যামাজন ফেস্টিভ্যাল সেলে এর ১৬ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি আপনি কিনতে পারবেন ৬১,৯৯৯ টাকায়।

ফিচারের কথা বললে, পারফরম্যান্সের জন্য OnePlus-এর এই স্মার্টফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর। আবার এই ডিভাইসে ডলবি ভিশন এইচডিআর এবং ডলবি অ্যাটমস সাপোর্টের মতো ফ্ল্যাগশিপ ফিচারও উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ১০০ ওয়াট সুপারভোক চার্জিং সাপোর্ট করে। ফটোগ্রাফির জন্য হ্যান্ডসেটে ৫০ মেগাপিক্সেল Sony IMX581 প্রাইমারি সেন্সর, ৪৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং ৩২ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য আবার ১৬ মেগাপিক্সেলের সেলফি সেন্সরও দেওয়া হয়েছে।

Apple iPhone 13

এখন Amazon সেলে Apple iPhone 13-এর ১২৮ জিবির বেস ভ্যারিয়েন্টটি ৪৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে। যদিও লঞ্চের সময় ভারতে এর এমআরপি ছিল ৬৯,৯০০ টাকা। তবে এখন ব্যাঙ্ক অফার, বিভিন্ন ক্যাশব্যাক ডিল এবং অন্যান্য অফারের ফলে এটি আপনি অনেকটাই কম দামে কিনতে পারবেন। উল্লেখ্য, Apple A15 Bionic প্রসেসর বিশিষ্ট এই ফোনটি নীল, সবুজ, মিডনাইট, পিঙ্ক, প্রোডাক্ট রেড এবং স্টারলাইট কালার অপশনে পাওয়া যাবে।

Samsung Galaxy Watch 4

আপনি যদি এমন একটি স্মার্টওয়াচ খুঁজে থাকেন যা স্টেপস ট্র্যাক করার পাশাপাশি আপনার ফোনে আসা নোটিফিকেশনগুলিও দেখায়, তাহলে স্যামসাংয়ের Galaxy Watch 4 আপনার জন্য সেরা অপশন৷ যেটি গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে আপনি কিনতে পারবেন ৭,৯৯৯ টাকায়। Google-এর লেটেস্ট WearOS 4 ভার্সনে চালিত এই ঘড়িতে গুগল ম্যাপ, হোয়াটসঅ্যাপের মতো অ্যাপগুলিও ব্যবহার করা যায়। উল্লেখ্য, এই ঘড়িটি যেকোনও অ্যান্ড্রয়েড ফোনে সাপোর্ট করলেও আইফোনে সাপোর্ট করে না।

32 Inch Redmi Smart TV

২০২৩ সালে লঞ্চ হওয়া রেডমির এই ৩২ ইঞ্চির স্মার্টটিভিটি এখন আপনি এই শপিং সাইটে ডিসকাউন্ট সহ পেয়ে যাবেন ভীষণ সস্তায়। FireOS 7 চালিত স্মার্টটিভিটি ২০ ওয়াট স্পিকার সিস্টেম অফার করে, যা ডলবি অডিও সমর্থন করে। আর Amazon সেলের সময় আপনি এই স্মার্টটিভিটি কিনতে পারবেন মাত্র ৮,৯৯৯ টাকায়। এছাড়াও, এর সাথে ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট, নো-কস্ট ইএমআই সহ একাধিক সুবিধা পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥