Amazon Great Indian Festival সেলে সস্তায় পাওয়া যাবে এই ফোনগুলি, তালিকায় আছে OnePlus, Samsung, Oppo, Nokia

Avatar

Published on:

Amazon Great Indian Festival Sale Live Soon

উৎসবের মরসুমের মুখে দাঁড়িয়ে এখন বিভিন্ন কোম্পানিই স্পেশাল ফেস্টিভ সেল তথা অফার দিতে তৎপর হয়ে উঠেছে। Samsung, Xiaomi-র মতো ব্র্যান্ড তো এই দৌড়ে নাম লিখিয়েছেই, এদিকে সম্প্রতি বহু প্রতীক্ষিত Flipkart Big Billion Days সেলের তারিখও সামনে এসেছে। এমতাবস্থায় Amazon Great Indian Festival 2023 নামক বিক্রয়পর্বটির তারিখ ঘোষিত না হলেও, জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি বর্তমানে সেলের ডিসকাউন্ট সম্পর্কিত তথ্য এবং অফারগুলি টিজ করছে। ফলত, ইতিমধ্যেই Amazon-এর Great Indian Festival সেল সম্পর্কে গুরুত্বপূর্ণ বহু কথা অনুমান করা যাচ্ছে। সেক্ষেত্রে আপনি যদি এবারের পুজোয় অনলাইনে কেনাকাটা করবেন বলে মনস্থির করে থাকেন এবং এই ধরণের সেলে আপনার আগ্রহ থাকে, তাহলে আসুন Amazon Great Indian Festival 2023-এর কিছু হাইলাইট এখন দেখে নেওয়া যাক।

Amazon Great Indian Festival-এর তারিখ (সম্ভাব্য)

সংস্থা নিজে কিছু না বললেও, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে আয়োজিত হতে পারে বলে মনে হচ্ছে। আসলে ইতিমধ্যেই নিশ্চিত হয়েছে যে, ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল আগামী ৮ই অক্টোবর থেকে শুরু হবে। আর, সাধারণত ফ্লিপকার্ট এবং অ্যামাজন উভয় প্ল্যাটফর্মেই স্পেশাল সেলগুলি একইসাথে শুরু হয়। তাই অনুমান করা হচ্ছে যে অ্যামাজনের সেলটিও ওই একই সময়ে লাইভ হবে। অনেক রিপোর্টে দাবি করা হচ্ছে, এই সেল শুরু হবে ১০ই অক্টোবর থেকে।

এক্ষেত্রে প্রতি বছরের মতো এবারেও অ্যামাজন প্রাইম (Amazon Prime) মেম্বাররা ২৪ ঘন্টা আগেভাগে সেলের অ্যাক্সেস পাবেন। তাই আপনি পছন্দের বা প্রয়োজনের প্রোডাক্ট যদি স্টক শেষ হওয়ার আগে দ্রুত কিনে ফেলতে চান, তবে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন নেওয়াই ভাল হবে। এতে, সেলের আর্লি অ্যাক্সেসসহ একচেটিয়া ডিসকাউন্ট এবং ফাস্ট ডেলিভারির মতো সুবিধা মিলবে৷

এই স্মার্টফোনগুলিতে বিশাল ছাড় দেবে Amazon

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের জন্য সংস্থা ইন্টেল (Intel) ও স্যামসাং (Samsung) কোম্পানির সাথে হাত মিলিয়েছে, তাই এই দুটি কোম্পানির প্রোডাক্টে যে বেশি ছাড় পাওয়া যাবে – তাতে সন্দেহ নেই! সেক্ষেত্রে স্মার্টফোনের কথা বললে, ক্রেতারা OnePlus 11, Samsung Galaxy S23 এবং Motrola Razr 40 Ultra মডেলে সবচেয়ে বেশি ছাড় পেতে চলেছেন। এছাড়া, iPhone 13 এবং iPhone 14 সিরিজের মডেলগুলিতেও বিশাল ডিসকাউন্ট পাওয়া যাবে। একইভাবে সেলের মধ্যে Tecno Phantom V Fold, Oppo F23, Nokia G42 5G, Samsung Foldables, Lava Blaze 5G এবং Tecno Pova 5 Pro 5G-এর মতো মডেলগুলিতেও বিশেষ অফার থাকবে।

Amazon Sale: ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে হবে অতিরিক্ত সাশ্রয়

অ্যামাজন নিশ্চিত করেছে যে, গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল চলাকালীন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-র ডেবিট কার্ড এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে, অতিরিক্ত ১০% ছাড়ের সুবিধা পাওয়া যাবে। অর্থাৎ আপনি ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও আরও অনেকটা সাশ্রয় করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥