20000 টাকা ছাড়ে মিলছে OnePlus-এর এই 5G ফোন, Amazon-এর সেল যেন সংক্রান্তির মেলা!

Avatar

Published on:

Amazon Great Republic Day Sale OnePlus 10R 5G Offer

আজ গোটা দেশজুড়ে মকরসংক্রান্তি উদযাপিত হচ্ছে – শীতের কনকনানির মধ্যে অধিকাংশই পিঠে-পায়েস, মেলা ইত্যাদিতে মেতে আছেন। এদিকে আজ আবার Amazon Great Republic Day Sale-এর তৃতীয় দিন, যেখানে বাস্তবের মেলার মতোই সস্তায় বিভিন্ন জিনিস পাওয়া যাচ্ছে। এমতাবস্থায় আপনি যদি ভালো ফোন কিনে লেপমুড়ি দিয়ে তা ঘাঁটতে চান, তাহলে এই বিক্রয়পর্বের একটি দুর্দান্ত অফার মিস করা ঠিক হবেনা। আমরা কথা বলছি OnePlus 10R 5G ফোনটি সম্পর্কে, যা চলতি Amazon Great Republic Day Sale-এ প্রায় ২০ হাজার টাকা ছাড়ে কেনা যাবে। এক্ষেত্রে আপনি ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ বোনাস মিলিয়ে এই টাকা সাশ্রয় করতে পারবেন; বদলে পাবেন 80W পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট, 5000 mAh পর্যন্ত ব্যাটারি, 50MP ক্যামেরার মতো ফিচার। তো আসুন, দেখে নিই OnePlus 10R 5G-তে ঠিক কী অফার দিচ্ছে Amazon।

Amazon-এর জব্বর অফার, দারুণ ছাড়ে মিলছে OnePlus 10R 5G ফোন

ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোনের এমআরপি (MRP) এমনিতে ৩৮,৯৯৯ টাকা, তবে অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলে এটি ৪ হাজার টাকা ছাড়ে ৩৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এর সাথে ৭,০০০ টাকার কুপন ডিসকাউন্ট এবং ৩,২৫০ টাকার ব্যাঙ্ক অফার কাজে লাগানো যাবে।

এখানেই শেষ নয়, পুরোনো ফোনের বদলে এই মিড-রেঞ্জ ওয়ানপ্লাস স্মার্টফোনটি কিনলে ৩৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাবেন (শর্তাবলি প্রযোজ্য)। মানে সব মিলিয়ে আপনি এতে ২০,০০০ টাকার কাছাকাছি ছাড় পেয়ে যাবেন। উল্লেখ্য, ফোনের ফরেস্ট গ্রিন এবং ব্ল্যাক – উভয় কালার ভ্যারিয়েন্টেই এই আকর্ষণীয় অফার উপলব্ধ।

OnePlus 10R 5G-এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ১০আর ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল) আইরিশ অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যা হাইপার টাচ মোড, রিডিং মোড, নাইট মোড, আই কমফোর্ট ইত্যাদি ফিচার অফার করে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ প্রসেসর, যার সাথে মিলবে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে সর্বোচ্চ ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার, ফটোগ্রাফির জন্য এই ওয়ানপ্লাস ফোনটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ অফার করবে। এটি ইউজারদের ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও ব্যবহার করতে দেবে।

সঙ্গে থাকুন ➥