10 হাজার টাকার কমে কেনা যাবে এই 3 ফিচারে ঠাসা স্মার্টফোন, সপ্তাহ ঘুরলেই ‌Amazon-এ সেল!

Avatar

Published on:

Amazon Great Republic Day Sale

Best Smartphone under 10000: আপনার কি এই মুহূর্তে নিজের হঠাৎ কোনো প্রয়োজনে বা কাউকে উপহার দিতে একটি কম দামী ফোন কেনার পরিকল্পনা রয়েছে? কিন্তু সামনে তেমন বড় কোনো উপলক্ষ না থাকায় কোনো স্পেশাল অফার পাবেননা বলে একটু ভাবনায় আছেন? যাইহোক না কেন, আমাদের এই প্রতিবেদনটি পড়লে আপনার মুখের কোণে হাসি ফুটে উঠবে! আসলে ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আগেভাগে আগামী ১৪ই জানুয়ারি থেকে Amazon India-য় Great Republic Day সেল শুরু হচ্ছে, যেখানে প্রতিটি সেগমেন্টের স্মার্টফোনে বিশাল ডিসকাউন্ট পাওয়া যাবে। বিশেষ করে বাজেট রেঞ্জের জনপ্রিয় ডিভাইসগুলি ১০,০০০ টাকার কমে কেনার সুযোগ দেবে এই Amazon Great Republic Day সেল। আপনার সময় বাঁচানোর জন্য এখানে আমরা আসন্ন বিক্রয়পর্বের তিন-তিনটি সেরা অফার সম্পর্কে কথা বলব।

আসন্ন Amazon Sale-এ এই তিনটি ফোন পাবেন ডিসকাউন্টে

১. Realme Narzo N53: আগামী সপ্তাহে অ্যামাজন রিপাবলিক ডে সেলে এই স্টাইলিশ স্মার্টফোনটি ন্যূনতম ৬,৯৯৯ টাকা দিয়ে কিনতে পারবেন।

এতে ৬.৭৪ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল), অক্টা কোর ইউনিসক টাইগার টি৬১২ প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল ক্যামেরা আছে।

২. Redmi 12C: সেল চলাকালীন এটিও ৬,৯৯৯ টাকায় কেনা যাবে।

এই ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭১ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, ১২৮ জিবি স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা পাবেন।

৩. Samsung Galaxy M04: এই বাজেট ফোনটি অ্যামাজন থেকে ৮,০২৮ টাকার কার্যকর মূল্যে কেনা যাবে।

ফিচার বলতে এতে ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।

সঙ্গে থাকুন ➥