10 হাজার টাকার কমে কেনা যেতে পারে Samsung-এর এই দুর্দান্ত 5G স্মার্টফোন, দাম লাখের কাছাকাছি

Avatar

Published on:

Samsung Galaxy S22 5G Discount Offer

সাম্প্রতিক বছরগুলিতে ভারতের স্মার্টফোন বাজারে বেশ বড়সড় পরিবর্তন হয়েছে। এখন বেশি ফিচার তথা ভালো পারফরম্যান্স পেতে অধিকাংশই হাজার হাজার টাকা খরচ করে ফোন কিনছেন। সেক্ষেত্রে আপনি যদি বর্তমানে একটি প্রিমিয়াম স্মার্টফোন কেনার কথা ভাবেন এবং আপনার প্রথম পছন্দ হয় Samsung ব্র্যান্ড, তাহলে আজ আপনার জন্য একটি দুর্দান্ত অফার রয়েছে। আসলে এই মুহূর্তে Samsung-এর জনপ্রিয় ‘S’ সিরিজের একটি মডেল খুব সস্তায় পাওয়া যাচ্ছে – সুপরিচিত অনলাইন শপিং প্ল্যাটফর্ম Amazon India, প্রিমিয়াম Samsung Galaxy S22 5G স্মার্টফোনটি এর MRP-র থেকে অনেক কম দামে কেনার সুযোগ দিচ্ছে। অফারের পরিমাণ এতটাই বেশি যে, আপনি বাজেট রেঞ্জে এই ফোন কিনে ফেলতে পারবেন! আসুন, এই বিষয়ে বিস্তারিত জেনে নিই।

মুঠোয় থাকবে প্রিমিয়াম ফিচার, Samsung Galaxy S22 5G কিনুন দারুণ ছাড়ে

গত বছর লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি এস২২ ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ৮৫,৯৯৯ টাকা। তবে অ্যামাজন
এখন এর দামের ওপর ২৭% ছাড় দিচ্ছে, যাতে করে এটি ৬২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এক্ষেত্রে কাজে লাগানো যাবে ৮,০০০ টাকার ব্যাঙ্ক অফারও। তবে, আপনি সবচেয়ে বেশি ছাড় পাবেন এই স্যামসাং গ্যালাক্সি ফোনটি কেনার সময় পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে। আসলে কোম্পানি ৫৪,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস কাজে লাগানোর সুযোগ দিচ্ছে। তাই আপনার পুরোনো ফোনের ব্র্যান্ড/মডেল এবং এর অবস্থা অ্যামাজন প্রদত্ত শর্তাবলীর সাথে ম্যাচ করলে আপনি মাত্র ৮,০৪৯ টাকায় (৬২,৯৯৯ – ৫৪,৯৫০ টাকা) হাতে পাবেন স্যামসাং গ্যালাক্সি এস২২ ৫জি।

এদিকে স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইটে এই ফোনটি ৫৭,৯৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে, যেখানে ৩১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং নির্দিষ্ট ব্যাঙ্ক কার্ডে ৮,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে।

Samsung Galaxy S22 5G-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২২ ৫জি ফোনে ৬.১ ইঞ্চি ফুল-এইচডি+ ডায়নামিক অ্যামোলেড ২এক্স (AMOLED 2x) ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর দেখা যাবে, যার সাথে থাকবে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৩,৭০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। শুধু তাই নয়, এই প্রিমিয়াম ফোনে ফটোগ্রাফির জন্য একাধিক আকর্ষণীয় ফিচার এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। ফোনটি তিনটি রঙের বিকল্পে আসে – ফ্যান্টম ব্ল্যাক, হোয়াইট এবং গ্রিন।

সঙ্গে থাকুন ➥