৩৪ হাজারের স্মার্টফোন মিলছে ৮ হাজার টাকারও কমে, বছর শেষে ফের ধামাকা অফার নিয়ে হাজির Amazon

Avatar

Published on:

Xiaomi 11 Lite NE 5G Amazon Offer

চলতি ২০২২ সাল শেষ হতে আর মাত্র ২ দিন বাকি, তারপরেই দেওয়ালে দেওয়ালে ঝুলবে নয়া ক্যালেন্ডার। সেক্ষেত্রে নতুন বছরের শুরুতেই যদি আপনি একটি নতুন স্মার্টফোন হাতে পেতে চান এবং আপনার কাছে একটি এন্ট্রি-লেভেল হ্যান্ডসেটের বাজেট থাকে, তাহলে আপনার জন্য আজ রয়েছে একটি দারুণ সুখবর! আসলে এই মুহূর্তে Amazon India-র সৌজন্যে একটি ৩৪ হাজারি স্টাইলিশ, ফিচারে ঠাসা মিড রেঞ্জ স্মার্টফোন ১০,০০০ টাকারও কমে কেনার জন্য উপলব্ধ হয়েছে। আজ্ঞে হ্যাঁ ঠিকই বলছি! বর্তমানে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটিতে ‘Fab Phone Fest’ সেল চলছে, আর এর ইয়ার এন্ডিং অফারের দরুন Xiaomi 11 Lite NE 5G ফোনটি মাত্র ৮ হাজার টাকায় (পড়ুন তারও কম খরচে) কেনার সুযোগ মিলছে। ফলত এই অফার মিস করলে পরে পস্তাতে হতে পারে! তাই আসুন, এখন দেখে নিই Xiaomi 11 Lite NE 5G ফোনে Amazon ঠিক কী অফার দিচ্ছে।

এন্ট্রি-লেভেল স্মার্টফোনের দামে Xiaomi 11 Lite NE 5G স্মার্টফোন বিক্রি করছে Amazon

শাওমি ১১ লাইট এনই ৫জি স্মার্টফোনের ৮ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) এমনিতে ৩৩,৯৯৯ টাকা; তবে বর্তমানে অ্যামাজন এটি মাত্র ২৫,৯৯৯ টাকায় বিক্রি করছে। কিন্তু এখানেই অফারের শেষ নয়! এই ফোনের সাথে পুরোনো স্মার্টফোন এক্সচেঞ্জ করলে সংস্থাটি ১৮,৩০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে, ফলত সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া গেলে আপনাকে শাওমি ১১ লাইট এনই ৫জি কেনার জন্য মাত্র ৭,৬৯৯ টাকা দাম দিতে হবে। অর্থাৎ এক্সচেঞ্জ অফার কাজে লাগিয়ে এই স্মার্টফোনটি আপনি বাজেট ফোনের দামে কিনতে পারবেন। আবার এক্ষেত্রে আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোনটির দাম পেমেন্ট করলে পাওয়া যাবে অতিরিক্ত ২,০০০ টাকা পর্যন্ত ছাড়ও।

Xiaomi 11 Lite NE 5G-এর স্পেসিফিকেশন

শাওমি ১১ লাইট এনই ৫জি ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫৫ ইঞ্চি ফুল-এইচডি প্লাস ওলেড ডিসপ্লে। এটি স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসরের সাহায্যে চালিত হয়, যার সাথে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের বিকল্প রয়েছে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ৩৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এটি কোম্পানির সবচেয়ে পাতলা (স্লিম) ডিজাইনের এবং হালকা ওজনের ফোন, যাতে লিকুইড কুলিং প্রযুক্তি বর্তমান।

উল্লেখ্য, ফটোগ্রাফির জন্য শাওমি ১১ লাইট এনই ৫জি ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের সুপার ম্যাক্রো লেন্সযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। অন্যদিকে এটি সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে।

সঙ্গে থাকুন ➥