Apple ইভেন্টের আগে অর্ধেক দামে iPhone 13, সুযোগ হাতছাড়া করলে পস্তাবেন

Avatar

Published on:

Apple iphone-13-discounts-offer-before-apple-wwdc-2023-check-best-deals

Apple iPhone 13 সর্বাধিক বিক্রিত আইফোন মডেলগুলির মধ্যে একটি। অ্যাপলের প্রত্যেকটি আইফোন মডেলের মতো এটিও প্রিমিয়াম রেঞ্জে এসেছে। তাই যদি কেউ আপনাকে বলে যে, আপনি মিড রেঞ্জে Apple iPhone 13 কিনতে পারবেন, তাহলে নিশ্চয়ই বিশ্বাস করবেন না। কিন্তু সত্যি সত্যিই এমন সুযোগ রয়েছে।

আসলে অ্যাপলের ওয়ার্ল্ড ওয়াইড ডেভেলপারস কনফারেন্স অর্থাৎ ডব্লিউডব্লিউডিসি (WWDC) ইভেন্টের আগে Amazon সস্তায় iPhone 13 মডেলটি বিক্রি করছে। সুতরাং আপনিও যদি নিজের জন্য একটি আইফোন কেনার পরিকল্পনা করছেন, তবে এটি একটি ভাল সুযোগ। চলুন iPhone 13 কীভাবে সস্তায় কেনা যাবে জেনে নেওয়া যাক।

iPhone 13 প্রায় অর্ধেক দামে কেনার সুযোগ

এই মুহূর্তে সমস্ত অফারের লাভ ওঠাতে পারলে অ্যামাজন থেকে আইফোন ১৩ কিনতে পারবেন ৩৭,০৪৯ টাকায়। অর্থাৎ ২৪,৯৫০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। তাই এই অফারটি সত্যি সেরা।

অ্যাপল আইফোন ১৩ অ্যামাজনে ফ্লাট ৭,৯০১ টাকা ছাড়ের পরে ৬১,৯৯৯ টাকায় তালিকাভুক্ত রয়েছে। এছাড়া, এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ২০০০ টাকা ছাড় পাওয়া যাবে। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করলে ২২,৯৫০ টাকা পর্যন্ত মিলবে।

Apple iPhone 13 এর বিশেষত্ব

অ্যাপল আইফোন ১৩-এ ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে উপস্থিত এবং এটি এ১৫ বায়োনিক চিপসেট দ্বারা চালিত। আবার স্মার্টফোনটিতে ৪কে ডলবি ভিশন এইচডিআর রেকর্ডিং সহ ১২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। সাথে রয়েছে ১২ মেগাপিক্সেল ট্রুডেপ্থ ফ্রন্ট ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥