বিশেষ অফারে কেনা যাবে লেটেস্ট iPhone 15 সিরিজ, ভারতে আজ থেকে সেল শুরু করল Vijay Sales

Avatar

Published on:

iPhone 15 Sale

মাত্র ১০ দিন আগেই আত্মপ্রকাশ করেছে লেটেস্ট Apple iPhone 15 সিরিজ, এখনও টেক দুনিয়ায় এই লঞ্চের রেশ কাটেনি! অন্যদিকে প্রিমিয়াম স্মার্টফোনপ্রেমীরা নতুন প্রজন্মের আইফোন হাতে পাওয়ার অপেক্ষায় আছেন। এমতাবস্থায় জনপ্রিয় ইলেকট্রনিক্স রিটেইল চেইন Vijay Sales ঘোষণা করেছে যে আজ ২২শে সেপ্টেম্বর থেকে iPhone 15 সিরিজ সারা দেশে তার ১২৮টি স্টোরে পাওয়া যাবে – সকাল ৮টা থেকে স্টোরের দরজা সেলের জন্য খুলে যাবে। এক্ষেত্রে ক্রেতারা বেশ কিছু অফারও কাজে লাগাতে পারবেন। আসুন, এখন Vijay Sales-এর Apple iPhone 15 ফোন বিক্রির বিষয়ে কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় জেনে নেওয়া যাক।

iPhone 15 Sale: কী সুবিধা দেবে?

আগ্রহী ক্রেতারা যাতে পেমেন্টের সহজ বিকল্প পেতে পারেন, তার জন্য আইফোন ১৫ সিরিজকে আরও সাশ্রয়ী এবং অ্যাক্সেসযোগ্য করে তুলবে বিজয় সেলস। যেমন যে ক্রেতারা এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করেন তারা যেকোনো আইফোন ১৫ মডেলে ৫,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে পারেন৷ অধিকন্তু, ক্রেতারা ক্যাশিফাই (Cashify)-এর মাধ্যমে তাদের পুরোনো ফোনের বিনিময়ে ৬,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও পেতে পারেন। এখানেই শেষ নয়, একসাথে পুরো টাকা দিয়ে আইফোন কেনা সম্ভব না হলে বাজাজ ফিনসার্ভ (Bajaj Finserv) এবং অন্যান্য পেপার ফাইন্যান্স অপশন ব্যবহার করে ২৪ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই প্ল্যান বেছে নেওয়া যাবে।

উপরন্তু, বিজয় সেলস, আইফোনের সুরক্ষার জন্য প্রোটেক্ট+ (Protect+) স্কিমেও ২০% ছাড় দেবে, যাতে ৫০ জিবি আইক্লাউড (iCloud) স্টোরেজের সাথে দুর্ঘটনাজনিত ক্ষতি থেকে নিরাপত্তা ও রিপেয়ারিংয়ের সুবিধা মিলবে।

Apple iPhone 15 সিরিজের কিছু হাইলাইট

আগের মডেলগুলির তুলনায় নতুন অ্যাপল আইফোন ১৫ সিরিজ চোখে পড়ার মতো আপগ্রেডেশনসহ এসেছে। প্রথমত এগুলিতে আকর্ষণীয় ডিজাইন, সুপার রেটিনা এক্সডিআর (XDR) ডিসপ্লে এবং দীর্ঘ-প্রত্যাশিত ইউএসবি-সি (USB-C) পোর্ট দেখা যাবে। পারফরম্যান্সের জন্য সিরিজটিতে মডেলবিশেষে এ১৬ বায়োনিক অথবা এ১৭ বায়োনিক প্রসেসর থাকবে। এর মধ্যে ‘প্রো’ (Pro) মডেলগুলি গ্রাউন্ডব্রেকিং গেমিং পারফরম্যান্স দেবে। আবার এগুলিতে পাবেন ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপও।

সঙ্গে থাকুন ➥