Asus ROG Phone 8 Pro ও ROG Phone 8 ফোনের প্রি-অর্ডার শুরু হচ্ছে, দাম কত

Avatar

Published on:

Asus ROG Phone 8 Series Pre-Order Starts in US

Asus সম্প্রতি নিশ্চিত করেছেন তারা শীঘ্রই আমেরিকায় লঞ্চ করতে চলেছে ROG Phone 8 ও ROG Phone 8 Pro। আগামী ২৯ ফেব্রুয়ারি থেকে এদের প্রি-অর্ডার শুরু হবে। আর শিপিং শুরু হবে ১১ মার্চ থেকে ৩১ মার্চের মধ্যে। যদিও Asus ROG Phone 8 ও ROG Phone 8 Pro এর লঞ্চের তারিখ নিশ্চিত করা হয়নি।

Asus ROG Phone 8 ও ROG Phone 8 Pro এর দাম

আমেরিকায় আসুস আরওজি ৮ প্রো এর মূল্য রাখা হয়েছে ১,১৯৯.৯৯ ডলার (প্রায় ৯৯,৪৪৪ টাকা)। আর এর ২৪ জিবি র‌্যাম ও ১ টিবি স্টোরেজের স্পেশাল এডিশনের দাম ১,৪৯৯.৯৯ ডলার (প্রায় ১,২৪,০০০ টাকা)। অন্যদিকে আসুস আরওজি ৮ এর মূল্য ধার্য করা হয়েছে ১,০৯৯.৯৯ ডলার (প্রায় ৯১,০০০ টাকা)‌।

Asus ROG Phone 8 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার

Asus ROG Phone 8 Pro ফোনে আছে ৬.৭৮ ইঞ্চি ১৬৫ হার্টজ এলটিপিও স্যামসাং ই৬ অ্যামোলেড ডিসপ্লে। এতে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর। এটি ২৪ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‌্যাম ও ১টিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য Asus ROG Phone 8 Pro গেমিং ফোনের পিছনে ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৮৯০ ক্যামেরা সেন্সর ও সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। আবার পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে শক্তিশালী ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥