ফোনেই বানানো যাবে সিনেমা, 8K ভিডিয়ো রেকর্ডিং সাপোর্ট করবে Asus Phone 8 Pro

Avatar

Published on:

Asus ROG Phone 8 Pro Render

আসুস (Asus) আগামী ৮ জানুয়ারি বহু প্রতীক্ষিত ROG Phone 8 সিরিজের স্মার্টফোনগুলির ওপর থেকে পর্দা সরাবে বলে জানা গেছে। এই লাইনআপে স্ট্যান্ডার্ড এবং Pro ভ্যারিয়েন্ট আসবে বলে আশা করা হচ্ছে। তাইওয়ানের ব্র্যান্ডটি ইতিমধ্যেই ফোনগুলির রিয়ার প্যানেলের ডিজাইন প্রকাশের সাথে স্পেসিফিকেশনও টিজ করেছে। আর এখন, লঞ্চের আগে Asus ROG Phone 8 Pro-এর হাই-রেজোলিউশন রেন্ডারের প্রকাশ্যে এসেছে, যা সমস্ত কোন থেকে ফোনটির লুকস দেখিয়েছে।

সামনে এল Asus ROG Phone 8 Pro-এর রেন্ডার

মাইস্মার্টপ্রাইস দ্বারা শেয়ার করা হাই রেজোলিউশনের রেন্ডার অনুযায়ী, আসুস আরওজি ফোন ৮ প্রো-এ বক্সি ডিজাইন দেখা যাবে। ফোনটির ডান প্রান্তে পাওয়ার এবং ভলিউম রকার বাটন অবস্থান করবে আর ফ্রেমের বাম পাশে একটি অতিরিক্ত ইউএসবি-সি পোর্ট থাকবে। আরওজি ফোন ৮ প্রো-এর ডিসপ্লের ওপরে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট দেখা যাবে। স্ক্রিনটি চারদিকে খুব সরু বেজেল দ্বারা বেষ্টিত হবে, যা ইউজারকে উন্নত ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স প্রদান করবে।

আসুস আরওজি ফোন ৮ প্রো-তে আগের প্রজন্মের মতো একই প্রসারিত বর্গাকার ক্যামেরা আইল্যান্ড থাকবে, যার ডান প্রান্তের নীচের দিকটি কাটা। এটিতে তিনটি ক্যামেরা সেন্সরের সাথে একটি টেক্সট দেখা গেছে, যা এই গেমিং ফোনটিতে 8K আল্ট্রা এইচডি ভিডিও রেকর্ডিং করার ক্ষমতা নিশ্চিত করে৷ ফাঁস হওয়া রেন্ডার অনুসারে, প্রো মডেলে স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টের তুলনায় আলাদাভাবে আলোকিত আরওজি লোগো।

ফোনের আরওজি লোগোটি বিন্দু দিয়ে তৈরি যা বিশেষ এলইডি ডট দিয়ে প্রোগ্রামেবল হতে পারে। এছাড়া, আসুস আরওজি ফোন ৮ প্রো-এর নীচের অংশে একটি ইউএসবি-সি পোর্ট, একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক, একটি স্পিকার গ্রিল এবং একটি সিম ট্রে অন্তর্ভুক্ত থাকবে।

উল্লেখ্য, ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে যে Asus ROG Phone 8 Pro ফোনটি Qualcomm-এর ফ্ল্যাগশিপ Snapdragon 8 Gen 3 প্রসেসরে চলবে। এটি ধুলো এবং জল প্রতিরোধের জন্য আইপি৬৮ (IP68) সার্টিফিকেশন সহ আসবে। আসন্ন ফোনটি ১০x পর্যন্ত টেলিফটো মোড অফার করবে বলে আশা করা হচ্ছে। আর মসৃণ ভিডিও রেকর্ডিং করার জন্য অ্যান্টি-শেক জিম্বালও এতে থাকবে বলে টিজ করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥