সুখবর, সবচেয়ে শক্তিশালী গেমিং ফোন সিরিজ Asus ROG Phone 8 এর ভারতে সেল শুরু

Avatar

Published on:

Asus ROG Phone 8 Series Sale Today India

আপনি যদি মোবাইল গেমিং পছন্দ করেন এবং সবচেয়ে শক্তিশালী Asus ROG Phone 8 সিরিজের জন্য অপেক্ষা করে থাকেন, তবে আপনার জন্য সুখবর। সদ্য ভারতীয় বাজারে আসা Asus ROG Phone 8 ও Asus ROG Phone 8 Pro এর সেল আজ থেকে শুরু হয়েছে। স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর সহ আসা নতুন ডিভাইসগুলির সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো এগুলিতে কোম্পানির বিশেষ অ্যারোঅ্যাকটিভ কুলার এক্স স্ন্যাপ-অন কুলিং ফ্যান লাগানো যাবে। এই ফ্যানের কারণে দীর্ঘ গেমিং সেশনের সময় ফোনগুলি গরম হবে না। আর উভয় হ্যান্ডসেটে বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Asus ROG Phone 8 সিরিজের দাম

ভারতীয় বাজারে, আসুস আরওজি ফোন ৮ এর ১৬ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ৯৪,৯৯৯ টাকা। আর আসুস আরওজি ফোন ৮ প্রো এর ২৪ জিবি র‌্যাম ও ১ টিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১,১৯,৯৯৯ টাকা রাখা হয়েছে। উভয় ডিভাইসই ফ্যান্টম ব্ল্যাক রঙে পাওয়া যাবে এবং প্রো মডেলটিতে একটি অ্যারোঅ্যাকটিভ কুলার এক্স কুলিং ফ্যানও রয়েছে। 

নতুন গেমিং ডিভাইসগুলি ভারতে বিজয় সেলস ছাড়াও আসুসের রিটেইল পার্টনার স্টোর থেকে কেনা যাবে। এখানে গ্রাহকরা নির্বাচিত ব্যাংক কার্ড এবং ট্রেড-ইন অফারের সুবিধাও পেতে পারেন।

Asus ROG Phone 8 সিরিজের স্পেসিফিকেশন ও ফিচার

Asus ROG Phone 8 সিরিজের গেমিং স্মার্টফোনগুলিতে গরিলা গ্লাস ভিক্টাস ২ সুরক্ষা সহ ৬.৭৮-ইঞ্চি অ্যামোলেড এলটিপিও ডিসপ্লে দেখা যাবে। ১৬৫ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট ছাড়াও এই ডিসপ্লে ২,৫০০ নিট ব্রাইটনেস অফার করে। পারফরম্যান্সের জন্য এগুলিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর, ২৪ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‌্যাম রয়েছে। ফোন দুটি অ্যান্ড্রয়েড ১৪ নির্ভর আরওজি ইউআই সফ্টওয়্যার স্কিন সহ এসেছে। 

Asus ROG Phone 8 ও Asus ROG Phone 8 Pro ডিভাইসের ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৮৯০ প্রাইমারি ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর। এছাড়া সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনগুলিতে রয়েছে ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। নতুন ডিভাইসগুলিতে ৫,০০০ ক্ষমতার ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥