ঘন্টার পর ঘন্টা Smartphone চার্জে বসিয়ে রাখতে হবেনা, যদি কেনেন এই 3টি মডেল

Avatar

Updated on:

Best 3 Fast Charging Phones

Fast charging phones: আজকাল স্মার্টফোন আমাদের জীবনের সাথে এতটাই জড়িয়ে গেছে যে, সেটিকে চার্জ করার জন্য ১ ঘন্টা থেকে ২ ঘন্টা অপেক্ষা করার সময় কারও নেই। ফলত, ফাস্ট চার্জিং ফিচারবিশিষ্ট স্মার্টফোনের চাহিদা উত্তরোত্তর বাড়ছে। সেক্ষেত্রে আপনি যদি পুজোর মুখে এমনই প্রযুক্তির কোনো ফোন কিনতে চান, তাহলে আপনার জন্য আজ রয়েছে কিছু সেরা বিকল্পের সন্ধান। হ্যাঁ, এই প্রতিবেদনে আমরা এমন বিশ্বের অন্যতম সেরা তিনটি স্মার্টফোনের কথা বলব, যেগুলি কয়েক মিনিটের মধ্যে ০ থেকে ১০০% পর্যন্ত চার্জ হয়ে যাবে। অন্যদিকে ফেস্টিভ সেলের কারণে এগুলি এখন সস্তাতেই কেনা যাবে। তো আসুন, দেখে নিই তালিকা…

চোখের পলকে চার্জ হয়ে যাবে এই তিনটি ফোন

১. Xiaomi 11T Pro: এই ফ্ল্যাগশিপ ফোনে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট আছে। সাথে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

এর দাম ৫২,৯৯৯ টাকা, তবে ফোনটি এখন ২৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

২. iQOO 9 Pro: এতেও ১২০ ওয়াট ফ্ল্যাশচার্জিংয়ের সুবিধা আছে, যার ফলে এটি প্রায় ২০ মিনিটে ফুল চার্জ হয়ে যাবে। এছাড়াও এই ফোনে ৬.৭৮ ইঞ্চি ২কে ই৫ (2K E5) অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, ৪,৭০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ মিলবে।

ফোনটির প্রারম্ভিক মূল্য ৭৪,৯৯০ টাকা, যদিও এখন এটি পাওয়া যাচ্ছে ৩৯,৯৯০ টাকায়।

৩. OnePlus 10 Pro: এটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি বহন করবে। অন্যদিকে ফোনটিতে ১২০ হার্টজ ৬.৭ ইঞ্চি কিউএইচডি (QHD) ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও দেখা যাবে।

এই ফোনটি এখন ৬৬,৯৯৯ টাকার বদলে ৫২,৯৯৯ টাকায় কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥