10 হাজারের কমে 5G ফোন কিনবেন? বেছে নিন Poco-র এই মডেল, আছে 50MP ক্যামেরা ও আরও বহু কিছু

Avatar

Published on:

best-5g-smartphone-under-10000-flipkart-deal-get-poco-m6-pro-5g-in-huge-discount

কম দামে একের পর এক ভালো ক্যামেরা, বিশাল স্টোরেজের মতো ফিচার এবং স্টাইলিশ ডিজাইনের ফোন লঞ্চ করে Poco ব্র্যান্ডটি ভারতের বাজারে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। সেক্ষেত্রে আপনি যদি এখন এই ব্র্যান্ডের একটি শক্তিশালী 5G ফোন কিনতে চান, তাও আবার 10 হাজার টাকা কমে, তাহলে Poco M6 Pro 5G আপনার জন্য সঠিক বিকল্প হতে পারে। কেননা, Flipkart-এর অফারে বিশাল 128GB মেমরি, 5000mAh ব্যাটারি, 50MP ক্যামেরা ইত্যাদি ফিচারবিশিষ্ট এই স্মার্টফোনটি এখন ফ্ল্যাট ডিসকাউন্টে 10 হাজার টাকার কমে মিলছে। সাথে আছে ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ ডিসকাউন্টের মতো আরও কিছু অফারের সুবিধাও। চলুন, এখন Poco M6 Pro 5G ফোনের দাম, অফার এবং স্পেসিফিকেশন এক নজরে দেখে নিই।

দারুণ অফার! এই দামে কিনে নিন Poco M6 Pro 5G ফোন

পোকো এম6 প্রো 5জি স্মার্টফোনের 4 জিবি র‍্যাম (যার সাথে 4 জিবি ভার্চুয়াল র‍্যামের সুবিধা আছে) এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে 11,999 টাকা, তবে ফ্লিপকার্ট ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়ায় এখন এটি 9,999 টাকায় কেনা যাবে। এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ড দিয়ে পেমেন্ট করলে 5% ক্যাশব্যাক পাওয়া যাবে। মিলবে মাসিক 946 টাকার ইএমআই স্কিমও।

এছাড়াও এই পোকো ফোন কেনার সময় পুরোনো স্মার্টফোন বিনিময় করলে 9,400 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধা পাওয়া যেতে পারে। যদিও এই বিনিময় মূল্যের অ্যামাউন্ট নির্ভর করবে পুরোনো হ্যান্ডসেটের বর্তমান অবস্থা, ব্র্যান্ড, মডেল, এরিয়া পিনকোড ইত্যাদির ওপর।

Poco M6 Pro 5G-এর স্পেসিফিকেশন

পোকো এম6 প্রো 5জি 90 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 6.78 ইঞ্চি ফুলএইচডি+ অ্যাডাপ্টিভ-সিঙ্ক্ ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 4 জেন 2 প্রসেসর, যার সাথে সর্বোচ্চ 12 জিবি র‍্যাম এবং 128 জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ দেখা যাবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে মিলবে 5,000 এমএএইচ ব্যাটারি। আর ফটোগ্রাফির জন্য এটি 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে।

উল্লেখ্য, এই স্মার্টফোন পাওয়ার ব্ল্যাক এবং ফরেস্ট গ্রিন – দুটি কালার অপশনে উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥