21 হাজার টাকা ডিসকাউন্ট, এক্ষুনি কিনুন 60MP সেলফি ক্যামেরার ফোন, সীমিত সময়ের ডিল

Avatar

Published on:

Motorola Edge 30 Pro best selfie camera phone price cut

বর্তমানে উৎকৃষ্ট মানের ভিডিওগ্রাফি ও সেলফি ক্লিক করার জন্য অনেকেই ‘সেলফি ফোকাসড’ স্মার্টফোন কিনতে ইচ্ছুক। আপনিও যদি এই একই ইচ্ছা রেখে থাকেন, তবে আপনার জন্য রয়েছে সুখবর! আসলে ভারতের অন্যতম জনপ্রিয় অনলাইন শপিং সাইট Flipkart বর্তমানে একটি ‘বেস্ট সেলিং’ স্মার্টফোনকে অবিশ্বাস্য ২১,০০০ টাকা ছাড়ের সাথে বিক্রি করার ঘোষণা করেছে। আজ্ঞে হ্যাঁ! আমরা কথা বলছি, ৬০ মেগাপিক্সেল সেলফি সেন্সর ও ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট সহ আসা Motorola Edge 30 Pro স্মার্টফোনের প্রসঙ্গে। উক্ত ডিভাইসটির সাথে ডিসকাউন্টের পাশাপাশি ব্যাঙ্ক কার্ড অফার ও এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও উপলব্ধ। যেগুলির ভরপুর লাভ ওঠাতে পারলে প্রায় ৫৬,০০০ টাকা মূল্যের এই Motorola স্মার্টফোনকে ১৫,০০০ টাকারও কমে কেনা যাবে।

Flipkart -এ Motorola Edge 30 Pro স্মার্টফোনের সাথে উপলব্ধ অফার

মোটোরোলা এজ ৩০ প্রো স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম+১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টকে ভারতীয় বাজারে ৫৫,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু বর্তমানে ই-কমার্স সাইট ফ্লিপকার্টের (Flipkart) মাধ্যমে এটিকে ফ্লাট ৩৭% বা ২১,০০০ টাকা ছাড়ের সাথে মাত্র ৩৪,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে।

অন্যান্য অফারের কথা বললে, Flipkart Axis ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে। আবার পুরোনো ডিভাইস আপগ্রেড করে মোটোরোলা আনীত এই স্মার্টফোনটি কিনলে ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেয়ে যেতে পারেন আপনারা। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে, উক্ত ফোনকে মাত্র ১৪,৯৯৯ টাকার বিনিময়ে বাড়ি নিয়ে আসা যাবে। তবে আগেই বলে দিই, এক্সচেঞ্জ ডিসকাউন্টের পরিমাণ পুরানো ফোনের মডেল নম্বর এবং বাহ্যিক তথা অভ্যন্তরীণ অবস্থার উপর নির্ভর করবে। Motorola Edge 30 Pro – স্টারডাস্ট হোয়াইট এবং কসমস ব্লু কালার বিকল্পে উপলব্ধ।

Motorola Edge 30 Pro -এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের মোটোরোলা এজ ৩০ প্রো ফোনে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) pOLED ডিসপ্লে আছে, যা কর্নিং গরিলা গ্লাস ৩ দ্বারা সুরক্ষিত। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল স্টাইলের, যার কাটআউটের মধ্যে ৬০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত। আবার ডিভাইসের ব্যাক প্যানেলে বিদ্যমান রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল ওমনিভিশন ওভি৫০এ৪০ প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেকেন্ডারি লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এই রিয়ার ক্যামেরাগুলি ২৪fps রেটে ৮কে (8K) ভিডিও রেকর্ডিং সমর্থন করে।

পারফরম্যান্সের জন্য Motorola Edge 30 Pro ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক মাই ইউআই (MyUI) কাস্টম স্কিনে চলবে। অডিও ফ্রন্টের ক্ষেত্রে আলোচ্য ডিভাইসে ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ডুয়েল স্টেরিও স্পিকার দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে ৬৮ ওয়াট টার্বোপাওয়ার ওয়্যার্ড ফাস্ট চার্জিং, ১৫ ওয়াট ওয়্যারলেস ও ৫ ওয়াট ওয়্যারলেস শেয়ারিং প্রযুক্তি সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। IP52 রেটিং প্রাপ্ত এই হ্যান্ডসেটে নিরাপত্তার জন্য সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে।

সঙ্গে থাকুন ➥