বড়দিনে সস্তা হল সবচেয়ে বেশি বিক্রি হওয়া এই Smartphone! পাবেন 64MP ক্যামেরা, 12GB র‍্যাম

Avatar

Published on:

Realme Narzo N55 Discount Offer

অল্প সময়ে যে সমস্ত কোম্পানি বাজারে বড় একটা জায়গা করে নিয়েছে, তাদের মধ্যে চীন ভিত্তিক Realme প্রথম দিকেই থাকে। বিশেষত এই ব্র্যান্ডের বাজেট রেঞ্জের ফোনগুলি অধিকাংশ ক্রেতাদেরই পছন্দ। যেমন Realme Narzo N55 মডেলটি বর্তমানে ১০,০০০ থেকে ১৫,০০০ টাকা সেগমেন্টের মধ্যে সর্বাধিক বিক্রি হওয়া (পড়ুন বেস্ট সেলিং) ফোন হয়ে উঠেছে। মার্কেট রিসার্চ ফার্ম কাউন্টারপয়েন্ট রিসার্চও তাদের রিপোর্টে জানিয়েছে যে, মানুষ Realme-র এই ফোনটি বাজেট সেগমেন্টে সবচেয়ে বেশি পছন্দ করছেন। সেক্ষেত্রে আপনিও যদি এই Realme Narzo N55 স্মার্টফোনটি কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে বছরের শেষে সস্তাতেই সেই ইচ্ছেপূরণ করতে পারেন। আসলে 64MP AI ক্যামেরা ও 5000mAh ব্যাটারি বিশিষ্ট এই ফোনে Amazon India অনেক অফার দিচ্ছে – আপনি এটি ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ বোনাস কাজে লাগিয়ে কিনতে পারবেন।

প্রচুর ডিসকাউন্টে মিলছে Realme Narzo N55, দেখুন দাম

রিয়েলমি নার্জো এন৫৫ ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের লঞ্চ প্রাইস ছিল ১২,৯৯৯ টাকা, কিন্তু এখন অ্যামাজনে এটি ৯,৯৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। এক্ষেত্রে প্ল্যাটফর্মটি ৫০০ টাকার কুপন ডিসকাউন্টও দিচ্ছে, অন্যদিকে ওয়ানকার্ড (OneCard) ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৩৫০ টাকার আলাদা ছাড় মিলবে।

আবার আপনি যদি পুরনো ফোনের বিনিময়ে এই রিয়েলমি ফোনটি কিনতে চান, তবে সর্বোচ্চ ৯,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার কাজে লাগাতে পারবেন (শর্তাবলী প্রযোজ্য)। মানে সব মিলিয়ে আপনি ১০ হাজার টাকার চেয়ে অনেক কমে এটি হাতের মুঠোয় পেয়ে যাবেন।

Realme Narzo N55-এর স্পেসিফিকেশন

রিয়েলমি নার্জো এন৫৫ স্মার্টফোনটিতে আল্ট্রা স্লিম ডিজাইনের সাথে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭২ ইঞ্চি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর, যেখানে মিলবে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এটি ৬ জিবি ভার্চুয়াল র‍্যামের সাপোর্টও দেবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া ফটোগ্রাফির জন্য পাবেন ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি এআই ক্যামেরা সেটআপ।

সঙ্গে থাকুন ➥