HomeMobiles6,000 টাকার কমে সেরা ফিচার, জামাইষষ্ঠীতে শাশুড়িকে উপহার দিতে পারেন এই 3টি...

6,000 টাকার কমে সেরা ফিচার, জামাইষষ্ঠীতে শাশুড়িকে উপহার দিতে পারেন এই 3টি ফোন

Smartphones Under 6000 Rs: আগামীকাল জামাইষষ্ঠীর বিশেষ দিনে আপনি যদি নিজের শাশুড়ি-শশুরকে উপহার হিসেবে দিতে কম দামে একটি স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে বেশি খোঁজাখুঁজি বা হয়রানির প্রয়োজন নেই। কেননা আজকের এই প্রতিবেদনে আমরা Amazon এবং Flipkart-এ উপলব্ধ কিছু সস্তায়-সেরা ফোনের হদিশ নিয়ে হাজির হয়েছি, যেগুলি আপনি ৬ হাজার টাকার অনেক কমে কিনতে পারবেন। আর এইসব হ্যান্ডসেটে থাকবে এন্ট্রি-লেভেল সেগমেন্টের সেরা ডিসপ্লে, প্রসেসর, ক্যামেরা সেটআপ এবং আরও নানা কাজের ফিচার। ফলত, চাইলে এগুলি নিজেও ব্যাকআপ ডিভাইস হিসেবে ব্যবহার করতে পারেন। তো আসুন, ঝটপট দেখে নিই তালিকা।

৬ হাজার টাকার কমে কেনা যেতে পারে এই তিনটি Smartphone

১. JioFi JioPhone Next: ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ বিশিষ্ট এই ফোনটি বর্তমানে অ্যামাজনে সর্বনিম্ন ৫,১০০ টাকায় পাওয়া যাচ্ছে। সাথে আছে ১,৫১০ টাকার ব্যাঙ্ক অফার, যা পেতে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ড দিয়ে ইএমআই ট্রানজাকশন করতে হবে।

ফিচারের কথা বললে এতে ৫.৪৫ ইঞ্চি এইচডি+ এলসিডি ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর, ৩,৫০০ এমএএইচ ব্যাটারি এবং ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা রয়েছে।

২. itel A60: ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজযুক্ত এই ফোনের প্রারম্ভিক দাম ফ্লিপকার্টে ৫,৭৯৯ টাকা। ব্যাঙ্ক অফারে এতে ৫% ক্যাশব্যাক থেকে শুরু করে ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যেতে পারে।

এটি ৬.৬ ইঞ্চি এইচডি (রেজোলিউশন ৭২০×১৬১২ পিক্সেল) ডিসপ্লে, ইউনিসক প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা অফার করে।

৩. Nokia C22: ফ্লিপকার্টে এই স্মার্টফোনের ২ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের প্রারম্ভিক মূল্য ৫,৯৯৯ টাকা। এক্ষেত্রে মোবাইল ফোনটি কেনার সময় ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড দিয়ে পেমেন্ট করলে অতিরিক্ত ৩০০ টাকা ছাড় পাওয়া যাবে, যেখানে এইচডিএফসি ব্যাঙ্ক কার্ডের ওপর থাকবে সর্বোচ্চ ১,৫০০ টাকা সাশ্রয় করার সুবিধা।

হ্যান্ডসেটটিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি এইচডি+ এলসিডি স্ক্রিন, ৩ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম প্রদানকারী ৫,০০০ ব্যাটারি এবং ১৩ মেগাপিক্সেল এআই (AI) রিয়ার ক্যামেরা আছে। এতে বর্তমান IP52 রেটিংও।

(বি:দ্র: প্রতিবেদনটি লেখার সময় এই অফারগুলি উপলব্ধ ছিল, পরে এগুলির পরিবর্তন হতেই পারে)

RELATED ARTICLES

Most Popular