মিড-রেঞ্জে সেরা, 25 হাজার টাকার কমে কিনুন এইসব Smartphone, ভালো ক্যামেরার সাথে আছে কাজের ফিচার

Avatar

Published on:

Best Phones Under 25000

Best Phones Under 25000: বাজারের চাহিদা দেখে স্মার্টফোন কোম্পানিগুলি বিগত কয়েক মাসে ১০ থেকে ২০ হাজারের রেঞ্জে প্রচুর নতুন ফোন লঞ্চ করেছে। এখন আবার ক্রেতাদের কারণেই তারা ২৫ হাজার টাকার সেগমেন্টের দিকে নজর দিচ্ছে, যার ফলে এই সপ্তাহে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ হয়েছে – সম্প্রতি ভারতে Moto Edge 40 Neo এবং Vivo T2 Pro দুটি ফোন বাজারে পা রেখেছে, যাদের দাম ২৫ হাজার টাকা। তাই, যদি আপনার বাজেট এরকম হয় তাহলে এই ফোনদুটি ভালো বিকল্প হতে পারে। আবার কোনো কারণে এগুলি পছন্দ না হলে শক্তিশালী ক্যামেরা, ভালোমানের ডিসপ্লে এবং বিশাল ব্যাটারির আরও কিছু ফোন আছে। সেক্ষেত্রে পুজোর মুখে আপনি যাতে ঠিকঠাক একটি ফোন কিনতে পারেন, তার জন্য এই প্রতিবেদনে আমরা উল্লিখিত মডেলদুটি সমেত ২৫,০০০ টাকা বাজেটের এমনই সেরা পাঁচটি স্মার্টফোনের কথা বলব। দেখুন তালিকা…

২৫ হাজার টাকা বাজেটে সেরা এই পাঁচটি ব্র্যান্ডেড ফোন

১. Vivo T2 Pro 5G: সম্প্রতি লঞ্চ হওয়া এই ফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৮ ইঞ্চি অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রসেসর, ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৪,৬০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ওআইএস (OIS) ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আছে।

২. Motorola Edge 40 Neo 5G: মোটোর এই ফোনটিও সদ্য লঞ্চ হয়েছে। এতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫৫ ইঞ্চি ফুল-এইচডি+ পি-ওলেড (pOLED) ডিসপ্লে আছে। সাথে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৩০ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‍্যাম, ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ, ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারির সুবিধা। এটি ফটোগ্রাফির জন্য ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে।

৩. iQOO Z7 Pro 5G: বাজেট রেঞ্জের এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৮ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ৪,৬০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এতেও ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।

৪. Realme 11 Pro 5G: এই ফোনটি কার্ভড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর, ১২ জিবি র‍্যাম, ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং ক্যাপাসিটি এবং ১০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার মতো ফিচার অফার করবে। এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ডলবি অ্যাটমোস এবং স্টেরিও স্পিকারও আছে।

৫. Poco X5 Pro 5G: ফোনটি কিনলে মিলবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৭৮ প্রসেসর, ৮ জিবি এলপিডিডিআর৪এক্স (LPDDR4x) র‌্যাম, ২৫৬ জিবি ইউএফএস ২.২ (UFS 2.2) স্টোরেজ, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

সঙ্গে থাকুন ➥