7000 টাকা ডিসকাউন্ট, সাথে 4999 টাকার ইয়ারবাডস ফ্রি, OnePlus 11 5G কেনার সুবর্ণ সুযোগ

Avatar

Published on:

Buy-oneplus-11-5g-and get-free-earbuds-via-amazon-great-indian-festival-sale

OnePlus প্রেমীদের জন্য সুখবর। অ্যামাজন সেলে ব্র্যান্ডটির একটি দামি স্মার্টফোন পাওয়া যাবে একদম সর্বনিম্ন দামে। আমরা কথা বলছি OnePlus 11 5G সম্পর্কে। প্রাইম সদস্যদের জন্য গতকাল থেকে এই সেল শুরু হয়েছে এবং আজ থেকে নন-প্রাইম সদস্যরাও এই সেলের অফারগুলি উপভোগ করতে পারবেন।

উল্লেখ্য, ওয়ানপ্লাসের ফ্ল্যাগশিপ ফোন OnePlus 11 5G এই বছরের ফেব্রুয়ারিতে ভারতে এসেছিল এবং ৬০,০০০ টাকারও কম মূল্যে এটি একটি দুর্দান্ত ডিভাইস। আর সেলে এই ডিভাইসটি আরও ৭,০০০ টাকা কমে কেনার সুযোগ রয়েছে। সাথে একটি ইয়ারবাডও বিনামূল্যে পাওয়া যাবে।

OnePlus 11 5G এর উপর বাম্পার ডিসকাউন্ট ও ফ্রি গিফট

ওয়ানপ্লাস ১১ ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের প্রাথমিক মূল্য ৫৬,৯৯৯ টাকা। আর ১৬ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ মডেলটি ৬১,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল।

তবে Amazon Great Indian Festival সেল চলাকালীন OnePlus 11 5G কিনলে ৪,০০০ টাকা ফ্ল্যাট কুপন ডিসকাউন্ট এবং ৩,০০০ টাকা ব্যাংক ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। যার ফলে বেস ভ্যারিয়েন্টের দাম ৫০,০০০ টাকারও কমে কেনা যাবে। শুধু তাই নয়, এই ফোনের সাথে ৪,৯৯৯ টাকা দামের OnePlus Buds Z2 বিনামূল্যে দেওয়া হচ্ছে।

স্পেসিফিকেশনের কথা বললে, OnePlus 11 5G স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর এবং তৃতীয় প্রজন্মের হ্যাসেলব্লাড ক্যামেরা সহ এসেছে। এতে রয়েছে ডলবি ভিশন এইচডিআর এবং ডলবি অ্যাটমসের মতো ফ্ল্যাগশিপ ফিচার। ফোনটি ১০০ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সমর্থন করে এবং এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। আবার এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে উপস্থিত। ফোনটির পেছনে দেওয়া হয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সনি আইএমএক্স৫৮১ সেন্সর, ৪৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স এবং ৩২ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর। সেলফি তোলার জন্য এতে আছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥