Samsung এর সবথেকে সস্তা 5G স্মার্টফোনে 5000 টাকা ছাড়, রয়েছে 6000mAh ব্যাটারি

Avatar

Published on:

Cheapest 5G Smartphone of-samsung-now-under-10000-via-amazon-prime-days-sale

Amazon Prime Day Sale 2023: অ্যামাজনের প্রাইম ডে সেলে বড় ব্যাটারি এবং দুর্দান্ত ক্যামেরা কোয়ালিটির Samsung স্মার্টফোনগুলি প্রচুর ছাড়ে পাওয়া যাচ্ছে। এমন পরিস্থিতিতে, আপনি যদি সস্তায় একটি ভাল ফোন কেনার পরিকল্পনা করেন, তবে আমরা একটি 5G স্মার্টফোন কেনার পরামর্শ দেব। সমস্ত অফারের সম্পূর্ণ ফায়দা তুলতে পারলে আপনি ডিভাইসটি ৫০০ টাকায় কিনতে পারবেন।

Samsung Galaxy M13 এর উপর বাম্পার অফার

অনলাইন শপিং ওয়েবসাইট অ্যামাজন তাদের প্রাইম ডে সেলে স্যামসাং গ্যালাক্সি এম১৩ স্মার্টফোনে দারুণ অফার দিচ্ছে। স্যামসাং গ্যালাক্সি এম১৩ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৪,৯৯৯ টাকা। তবে এই সেলে ৩৭% ডিসকাউন্টের পরে এটি ৯,৪৯৯ টাকায় পাওয়া যাবে। 

তবে স্যামসাং গ্যালাক্সি এম১৩ আপনি ৫০০ টাকারও কম দামে কিনতে পারবেন। কারণ পুরনো ফোন এক্সচেঞ্জ করলে অতিরিক্ত ৯ ০০০ টাকা সাশ্রয়ের সুযোগ দিচ্ছে অ্যামাজন। এমন পরিস্থিতিতে আপনি যদি পুরো এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যান, তাহলে ডিভাইসটি ৪৯৯ টাকায় নিজের করতে পারবেন।

Samsung Galaxy M13 এর বিশেষত্ব

Samsung Galaxy M13 ফোনে ৬০০০ এমএএইচ বড় ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাসহ ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এতে রয়েছে ৬.৬ ইঞ্চি এলসিডি ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে রয়েছে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেট এবং ৪ জিবি পর্যন্ত র‌্যাম। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনের সামনে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। 

সঙ্গে থাকুন ➥