বছর শেষে সুবর্ণ সুযোগ, কম দামে iPhone 13, iPhone 14, iPhone 12, চলছে Flipkart Apple Days সেল

Avatar

Published on:

Flipkart Apple Days Sale iPhone Discount Offer

সদ্য গত ২১ ডিসেম্বর শেষ হয়েছে Flipkart Big Savings Days Sale, তবে তার রেশ কাটতে না কাটতেই সংস্থাটি ইউজারদেরকে খুশি করতে আর-একটি নতুন সেল নিয়ে হাজির হয়েছে। আপনাদেরকে জানিয়ে রাখি, বর্তমানে ই-কমার্স প্ল্যাটফর্মটিতে চলছে Apple Days Sale, যার সুবাদে ক্রেতারা iPhone 13, iPhone 12, iPhone 14 Plus সহ সংস্থার আরও কয়েকটি স্মার্টফোনে বেশ খানিকটা ছাড় পেতে সক্ষম হবেন। সেক্ষেত্রে মূল দামের তুলনায় কিছুটা সস্তায় একটি ব্র্যান্ড-নিউ iPhone-কে করায়ত্ত করার ইচ্ছা যারা দীর্ঘদিন ধরে মনের মধ্যে পুষে রেখেছেন, তাদের স্বপ্নপূরণের এটাই হল আদর্শ সময়। আসুন, হালফিলে Flipkart থেকে কোন iPhone মডেল কিনতে হলে ইউজারদের কত টাকা খরচ করতে হবে, সে সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Flipkart Apple Days সেলে সস্তায় কিনে নিন বিভিন্ন iPhone মডেল

বর্তমানে ফ্লিপকার্ট অ্যাপল ডেজ সেলে ৬২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে আইফোন ১৩ (iPhone 13)-এর ১২৮ জিবি স্টোরেজ মডেল। উল্লেখ্য যে, ডিভাইসটির আসল দাম ৬৯,৯০০ টাকা। তদুপরি, আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড মারফত পেমেন্ট করলে অতিরিক্ত ১,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে, যার ফলে ফোনটির দাম কমে দাঁড়াবে ৬১,৯৯৯ টাকা।

আবার, অ্যাপলের লেটেস্ট স্মার্টফোন আইফোন ১৪ (iPhone 14)-এর ৭৯,৯০০ টাকা দামের ১২৮ জিবি বেস ভ্যারিয়েন্টটি চলতি সেলে ফ্লিপকার্টে ৭৭,৪৯০ টাকায় বিক্রির জন্য উপলব্ধ রয়েছে। তদুপরি, ফ্লিপকার্ট এইচডিএফসি ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ৫,০০০ টাকা ছাড় পাওয়া যাবে, যার ফলে ফোনটি ৭২,৪৯০ টাকায় কিনতে সক্ষম হবেন ক্রেতারা। তবে এক্ষেত্রে বলে রাখি, যেহেতু ফিচার এবং ডিজাইনের দিক থেকে আইফোন ১৩ এবং আইফোন ১৪ উভয়েই বেশিরভাগ ক্ষেত্রেই একইরকম, তাই ইউজাররা অহেতুক বেশি টাকা খরচা করে আইফোন ১৪ না কিনে আইফোন ১৩ কেনার কথা ভাবতে পারেন।

এছাড়া, সেল চলাকালীন আইফোন ১৪ প্লাস (iPhone 14 Plus) কিনতে হলে ক্রেতাদের ৮৯,৯০০ টাকার পরিবর্তে ৮৭,৪৯০ টাকা খসাতে হবে। আবার, এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ডে ৫,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফারের সুবিধা মজুত রয়েছে। সুতরাং, উক্ত ব্যাংকটির কার্ড মারফত পেমেন্ট করলে গ্রাহকরা ৮২,৪৯০ টাকায় এই আইফোনটিকে নিজের করে নিতে পারবেন।

উল্লেখ্য, বাজারে আইফোন ১৪ সিরিজ পা রাখায় আইফোন ১২ (iPhone 12) এখন বেশ পুরোনো স্মার্টফোন হয়ে গিয়েছে। তবে ৫০,০০০ টাকার কাছাকাছি খরচে যারা একটি ব্র্যান্ড-নিউ আইফোনকে হালফিলে পকেটস্থ করার কথা ভাবছেন, তাদের জন্য এই স্মার্টফোনটি এককথায় আদর্শ। বলে রাখি, পুরোনো মডেল হলেও এতে বেশ কিছু কার্যকর ফিচারের দেখা মিলবে। তদুপরি, ডিভাইসটিতে এখনও বেশ কয়েক বছর সফ্টওয়্যার আপডেটও পাওয়া যাবে। তাই হ্যান্ডসেটটি অচল হয়ে যাওয়ার ব্যাপারে ব্যবহারকারীদেরকে বিশেষ কোনো চিন্তা করতে হবে না। উল্লেখ্য যে, চলতি অ্যাপল ডেজ সেলে আইফোন ১২-এর ৬৪ জিবি মডেলটিকে ৫৯,৯০০ টাকার পরিবর্তে ৫০,৯৯৯ টাকায় করায়ত্ত করার সুযোগ পাবেন ইউজাররা। আবার, ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কিনতে হলে খরচ পড়বে ৫৫,৯৯৯ টাকা। তবে এই ফোনে কোনো ব্যাংক অফারের সুবিধা মিলবে না।

Flipkart Apple Days Sale-এ অগ্রিম ছাড় ও ব্যাংক অফারের পাশাপাশি এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও উপলব্ধ রয়েছে

প্রসঙ্গত জানিয়ে রাখি, উপরিউক্ত প্রতিটি iPhone কেনার ক্ষেত্রেই ক্রেতাদেরকে দুর্দান্ত এক্সচেঞ্জ অফারের সুবিধা প্রদান করছে Flipkart, যার সৌজন্যে ডিভাইসগুলির দাম আরও বেশ খানিকটা কমিয়ে আনতে সক্ষম হবেন ক্রেতারা। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটিকে এক্সচেঞ্জ করে ইউজাররা নিজেদের পছন্দসই হ্যান্ডসেটটি কিনবেন, তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ। তদুপরি খরিদ্দারদের এই বিষয়টিও মাথায় রাখতে হবে যে, উপরে উল্লিখিত iPhone-গুলির কোনোওটির প্যাকেজিং বক্সের মধ্যে চার্জার পাওয়া যাবে না। তাই চার্জার কেনার জন্য ব্যবহারকারীদেরকে অতিরিক্ত গাঁটের কড়ি খসাতে হবে।

সঙ্গে থাকুন ➥