5500 টাকার কমে দুর্দান্ত ফিচারের ফোন, 5 মার্চ পর্যন্ত ফ্লিপকার্টের সেরা অফার, দেখুন সেরা তিনটি ডিল

Avatar

Published on:

Flipkart Big Bachat Dhamaal sale starts this month

ই-কমার্স সাইট Flipkart -এ এখন চলছে হোলি স্পেশাল ‘Big Savings Dhamal’ সেল। সদ্য লাইভ হওয়া এই সেলটি আগামী ৫ই মার্চ অবধি চলমান থাকবে। এই সময়কালে বিভিন্ন সেগমেন্টে অন্তর্ভুক্ত একাধিক প্রোডাক্টকে অত্যন্ত কম দামে বিক্রি করা হবে। তবে প্রতিবারের মতো এই বারও স্মার্টফোন সেগমেন্টে সর্বাধিক নজরকাড়া অফার পাওয়া যাচ্ছে। তাই আপনি যদি আসন্ন দোল উৎসবের বিশেষ মুহূর্তগুলিকে ফ্রেম-বন্দি করতে নিজের জন্য একটি সাশ্রয়ী মূল্যের নয়া স্মার্টফোন কিনতে ইচ্ছুক থাকেন তবে এটাই উত্তম সময়। কারণ Infinix, Poco, Realme সংস্থার এন্ট্রি-লেভেল স্মার্টফোনগুলিকে ৩৫% পর্যন্ত ডিসকাউন্ট এবং একাধিক ব্যাঙ্ক কার্ড অফারের সাথে খুবই সস্তায় তালিকাভুক্ত করা হয়েছে Flipkart -এ। আর আপনি যদি এক্সচেঞ্জ অফারের ভরপুর লাভ ওঠাতে পারেন, তবে প্রতিবেদনে উল্লেখিত হ্যান্ডসেটগুলিকে ৪৫০ টাকারও কম টাকা খরচ করে নিজের নামে করতে পারবেন। প্রসঙ্গত প্রত্যেকটি ফোন শক্তিশালী ব্যাটারি, HD+ ডিসপ্লে প্যানেল এবং উন্নত ক্যামেরা পারফরম্যান্স অফার করে। চলুন Flipkart Big Savings Dhamal Sale -এ কোনো স্মার্টফোনকে কত কমে বিক্রি করা হচ্ছে তা দেখে নেওয়া যাক।

Flipkart Big Savings Dhamal সেলে স্মার্টফোনের উপর অফার

Infinix Smart 6 HD: ইনফিনিক্স স্মার্ট ৬ এইচডি স্মার্টফোনের ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৮,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট সেল চলাকালীন এটিকে ৩৫% বা ৩,২০০ টাকা ছাড়ের সাথে মাত্র ৫,৭৯৯ টাকায় পাওয়া যাবে। অফারের কথা বললে, এটিকে DBS এবং IDBI ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করে কিনলে ধার্য মূল্যের উপর আরো ৭৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবার। এক্ষেত্রে জানিয়ে রাখি, ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে ট্রানজ্যাকশন করলে অতিরিক্তভাবে আরো ২০০ টাকা ছাড় দেওয়ার ঘোষণা করেছে সংস্থা। আবার পুরোনো মোবাইল আপগ্রেড করে উক্ত ফোনটি কিনলে ৫,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে। যারপর ইনফিনিক্সের এই স্মার্টফোনকে কেবল ৫৯৯ টাকার বিনিময়ে কিনে নেওয়া যাবে।

ফিচার – Infinix Smart 6 HD স্মার্টফোনে ৬.৬-ইঞ্চির এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে প্যানেল আছে, যা ৫০০ নিট পিক ব্রাইটনেস এবং ৮৯% স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ গো এডিশন দ্বারা চালিত। এই ডিভাইস ২ জিবি পর্যন্ত এক্সপেন্ডেবল র‌্যাম ফিচার সাপোর্ট করে। ক্যামেরা ফ্রন্টের ক্ষেত্রে উক্ত হ্যান্ডসেটের পেছনে LED ফ্ল্যাশ লাইট সহ ৮ মেগাপিক্সেলের একক রিয়ার ক্যামেরা উপস্থিত। আবার সেলফি সেলফি তোলার জন্য মিলবে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট স্ন্যাপারও৷ ইনফিনিক্সের এই স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

Realme C30 : ৮,৪৯৯ টাকার এমআরপি (MRP) সহ আসা রিয়েলমি সি৩০ স্মার্টফোনকে এখন ২৯% বা ২,৫০০ টাকা ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে। উল্লেখিত পরিমাণ ডিসকাউন্টের পরে এর দাম কমে ৫,৯৯৯ টাকা হয়েছে। তবে আপনি Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক পেয়ে যাবেন। আবার এক্সচেঞ্জ অফারের অধীনে এই ফোনকে আরো ৫,৪৫০ টাকা পর্যন্ত সাশ্রয় করে কিনে নেওয়া যাবে।

ফিচার – অন্যন্য ভার্টিক্যাল স্ট্রাইপ ডিজাইনের সাথে আসা Realme C30 স্মার্টফোনে ৬.৫-ইঞ্চির এইচডি প্লাস IPS ডিসপ্লে আছে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৮৮.৭% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে ১২এনএম প্রসেসিং নোড ভিত্তিক অক্টা-কোর ইউনিসক টি৬১২ (Unisoc T612) প্রসেসর ব্যবহার করা হয়েছে। ছবি ও ভিডিওগ্রাফির জন্য উক্ত ডিভাইসে ৮ মেগাপিক্সেল একক রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ১০ ওয়াট চার্জিং স্পিড সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

Poco C50 : পোকো এই৫০ স্মার্টফোনের ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ অপশনকে ৯,৯৯৯ টাকায় লঞ্চ করা হলেও, এটিকে ফ্লিপকার্ট আয়োজিত সেলে ফ্লাট ৩০% বা ৩,০০০ টাকা ছাড়ের সাথে মাত্র ৬,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। আবার DBS বা IDBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা উক্ত ফোনের সাথে অতিরিক্তভাবে আরো ৭৫০ টাকা ছাড় পাবেন। আর Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে অর্থপ্রদান করলে ৫% ক্যাশব্যাক মিলবে। এছাড়া ৬,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ থাকছে পোকোর এই ফোনের সাথে।

ফিচার – অ্যান্ড্রয়েড ১২ গো এডিশন চালিত Poco C50 ফোনে ৬.৫২-ইঞ্চির এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) ডিসপ্লে আছে, যা ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। এটি মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর সহ এসেছে। ক্যামেরার কথা বললে, উক্ত ডিভাইসে LED ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – ৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি AI সেকেন্ডারি লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য এতে দেওয়া হয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সমন্বিত, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। আর সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে।

সঙ্গে থাকুন ➥