HomeMobiles23 হাজার টাকা পর্যন্ত ছাড়, Flipkart Big Billion Days সেলে কোন ফোন...

23 হাজার টাকা পর্যন্ত ছাড়, Flipkart Big Billion Days সেলে কোন ফোন কত দামে বিক্রি হবে দেখে নিন

পূর্ব ঘোষণা মতো ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart আজ তাদের আসন্ন ‘Big Billion Days Sale’ -এ কোন কোন স্মার্টফোনকে কত দামে বিক্রি করা হবে তা প্রকাশ্যে এনেছে। জানা গেছে Google Pixel 7, Nothing Phone (1), Oppo Reno 10 Pro+ 5G, Xiaomi 12 Pro 5G, Oppo Find N2 Flip, Motorola Edge 30 Fusion, এবং Infinix Zero Ultra এর মতো ফোনগুলি এই সেলে অনেক কম দামে বিক্রি হবে। উল্লেখিত প্রত্যেকটি প্রিমিয়াম হ্যান্ডসেটের সাথেই ব্যাঙ্ক কার্ড অফার এবং এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও পাওয়া যাবে। চলুন Flipkart Big Billion Days সেলের অফারগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

Flipkart Big Billion Days সেলে প্রিমিয়াম স্মার্টফোনের সাথে পাওয়া যাবে বাম্পার ডিসকাউন্ট

Google Pixel 7

গুগল পিক্সেল ৭ স্মার্টফোনের আসল দাম ৫৯,৯৯৯ টাকা। কিন্তু ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল চলাকালীন এটিকে মাত্র ৩৬,৪৯৯ টাকায় কেনা যাবে। উপরন্তু এই ফোনের সাথে ২,৫০০ টাকা এক্সচেঞ্জ ডিসকাউন্টও দেওয়া হচ্ছে। গুগল ব্র্যান্ডিংয়ের এই হ্যান্ডসেট স্টক অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা প্রদান করবে। সংস্থার নিজস্ব টেনসর জি২ প্রসেসর চালিত এই ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স যুক্ত ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট এবং ১০.৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে।

Nothing Phone (1) 5G

ট্রান্সপারেন্ট এবং গ্লিফ এলইডি লাইট ডিজাইনের ব্যাক প্যানেল সহ লঞ্চ হওয়া নাথিং ফোন (১) ভারতে ৩৭,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। কিন্তু ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল লাইভ থাকাকালীন আপনারা আলোচ্য ডিভাইসকে মাত্র ২৩,৯৯৯ টাকার বিনিময়ে কিনতে পারবেন। ছবি তোলার জন্য এতে ৫০ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। ফোনটি ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে, যা ওয়্যারলেস চার্জিং এবং রিভার্স ওয়্যারলেস চার্জিং সমর্থন করে।

Oppo Reno 10 Pro+ 5G

ওপ্পো ব্র্যান্ডিংয়ের এই ফ্ল্যাগশিপ ফোন ৪৪,৯৯৯ টাকার পরিবর্তে সেলে মাত্র ৩৫,৯৯৯ টাকায় কেনা যাবে। বিশেষত্বের কথা বললে, আলোচ্য স্মার্টফোনে কোয়ালকমের শক্তিশালী স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে – ৫০ মেগাপিক্সেল + ৩২ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এদিকে ডিভাইসের সামনে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। ওপ্পো রেনো ১০ প্রো+ ৫জি ফোনে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে।

Xiaomi 12 Pro 5G

Flipkart Big Billion Days সেলে শাওমির এই আল্ট্রা-প্রিমিয়াম স্মার্টফোন ডিসকাউন্ট ও অফার সহ কেবল ৩৭,৯৯৯ টাকায় বিক্রি হবে। Xiaomi 12 Pro 5G স্মার্টফোনে ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত বড় ব্যাটারি রয়েছে।

Oppo Find N2 Flip

ওপ্পো ফাইন্ড এন২ ফ্লিপ ফোল্ডেবল স্মার্টফোনের সাথে Flipkart Big Billion Days সেলে ভারী ডিসকাউন্ট অফার করা হবে। যার দরুন আপনারা এটিকে ৯৯,৯৯৯ টাকার পরিবর্তে ৮১,৯৯৯ টাকায় কিনে নিতে পারবেন। ডিভাইসটি ডুয়েল-স্ক্রীন ডিজাইনের সাথে এসেছে। এতে হ্যাসেলব্লাড ব্র্যান্ডিংয়ের ৫০ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা ইউনিট বিদ্যমান। এছাড়া ফোনটিকে – ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০+ প্রসেসরের সাথে পাওয়া যাবে।

Motorola Edge 30 Fusion

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮+ ৫জি প্রসেসর চালিত Motorola Edge 30 Fusion স্মার্টফোনের প্রকৃত বিক্রয় মূল্য ৪৯,৯৯৯ টাকা। তবে সেলে এটিকে মাত্র ২৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। পাশাপাশি এর সাথে অতিরিক্তভাবে ৩,০০০ টাকার এক্সচেঞ্জ ডিসকাউন্টও পাওয়া যাবে। উক্ত ফোনে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সমর্থিত কার্ভড pOLED ডিসপ্লে প্যানেল আছে।

Infinix Zero Ultra

Flipkart Big Billion Days সেলে Infinix Zero Ultra মাত্র ২৬,৯৯৯ টাকায় বিক্রি হবে। এর এমআরপি ৪৯,৯৯৯ টাকা। বিশেষত্বের কথা বললে, আলোচ্য মডেলে – OIS সমর্থিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ (২০০+১৩+২ মেগাপিক্সেল), ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং ১৮০ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত শক্তিশালী ব্যাটারি বর্তমান। সংস্থার দাবি অনুযায়ী, এই ব্যাটারি মাত্র ৮ মিনিটে ৫০% পর্যন্ত চার্জ হতে সক্ষম।

RELATED ARTICLES

Most Popular