Samsung-এর ফোনে সেরা অফার দিতে চলেছে Flipkart, 75 হাজারের মডেল পাবেন 30 হাজার টাকায়

Avatar

Published on:

Flipkart Big Billion Days Best Samsung Phone Offer

আর মাত্র চারদিন পর Flipkart Big Billion Days সেল শুরু। স্বাভাবিকভাবেই বহু মানুষের পাখির চোখ হয়ে আছে এই ইভেন্ট, যেখানে সস্তায় পছন্দের বা প্রয়োজনের প্রোডাক্ট কেনা যাবে। এদিকে কাস্টমারদের বিশেষত স্মার্টফোন ক্রেতাদের আকর্ষিত করার জন্য Flipkart প্রতিদিন সন্ধ্যা ৭টায় বিভিন্ন ব্র্যান্ডের অফার প্রকাশ করছে। সেক্ষেত্রে আসন্ন Flipkart Big Billion Days-এ Samsung-এর ফোনগুলিতে যে ছাড় পাওয়া যাবে, সে কথা আগেই নিশ্চিত হয়েছিল। তবে গতকাল মানে ৩রা অক্টোবর এই ব্র্যান্ডের ফোনের অনেক অফার প্রকাশ হয়েছে, যাতে দেখা যাচ্ছে যে আগ্রহীরা সেল চলাকালীন ৭৫ হাজার টাকা দামের প্রিমিয়াম Samsung Galaxy স্মার্টফোন ৩০ হাজার টাকার কমে পাবেন – ছাড় পাওয়া যাবে Samsung Galaxy A23 5G, Galaxy A34 5G ইত্যাদি মিড-রেঞ্জের মডেলেও।

Flipkart Big Billion Days-এ Samsung-এর এইসব ফোনে পাবেন অফার

১. Samsung Galaxy S22 5G: এই ফোনটি ভারতে ৮৫,৯৯৯ টাকা দামে লঞ্চ করা হয়েছিল, তবে সেলে ৩৯,৯৯৯ টাকায় মানে অর্ধেকেরও কম দামে কেনার সুযোগ পাবেন।

২. Samsung Galaxy S21 FE 5G (2023): এই ফ্যান এডিশন স্মার্টফোনটিকে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরসহ ভারতীয় বাজারে নতুন করে লঞ্চ করা হয়েছে। এর এমআরপি (MRP) ৭৪,৯৯৯ টাকা, তবে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন সেলে এটি ২৯,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে পাওয়া যাবে।

৩. Samsung Galaxy A54 5G: ফ্ল্যাগশিপ লেভেল ডিজাইনের এই ফোনটি ফ্লিপকার্টে ৩৩,৪৯৯ টাকায় মিলবে, এর দাম এমনিতে ৪১,৯৯৯ টাকা।

৪. Samsung Galaxy A34 5G: গ্লাস ব্যাক প্যানেলযুক্ত এই স্মার্টফোনটি ৩২,৯৯৯ টাকার পরিবর্তে সেল চলাকালীন ২৫,৯৯৯ টাকার কার্যকর মূল্যে বিক্রিতে পাওয়া যাবে।

৫. Samsung Galaxy F54 5G: আকর্ষণীয় ক্যামেরা ফিচারযুক্ত এই ফোনটি এবার ৩৫,৯৯৯ টাকার পরিবর্তে ২২,৯৯৯ টাকায় কেনা যেতে পারে।

৬. Samsung Galaxy A23 5G: আপনি যদি মিডরেঞ্জ সেগমেন্টে ৫জি স্মার্টফোন কিনতে চান, তাহলে এটি একটি ভাল বিকল্প। বিগ বিলিয়ন ডেজে এটি ২৮,৯৯৯ টাকার পরিবর্তে কেনা যাবে ১৮,৯৯৯ টাকায়।

সঙ্গে থাকুন ➥