আজই অফার শেষ, iPhone 13 থেকে Samsung Galaxy S20 FE সবচেয়ে কম দামে নিজের করুন

Avatar

Published on:

Flipkart Big Diwali Sale Last Day Discount offer

Flipkart Big Diwali Sale এর আজ‌ শেষ দিন। ফলে আপনি যদি সস্তায় একটি নতুন ফোন কিনতে চান, তাহলে বেঁচে থাকা সময় আর নষ্ট করবেন না। তবে অনেক অফারের মধ্যে, কোন ফোনগুলিতে সেরা ডিল পাওয়া যাচ্ছে তা হয়তো আপনি খুঁজে পাবেন না। এই কারণেই আমাদের আজকের এই প্রতিবেদনে। এখানে আমরা এমন কিছু জনপ্রিয় ফোনের বিষয়ে বলবো, যেগুলি Flipkart Big Diwali সেলে অতিশয় কম দামে নিজের করা যাবে।

Apple iPhone 13

ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে আইফোন ১৩ ফোনের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৭৯,৯০০ টাকার বদলে ৫৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। পাশাপাশি ব্যাঙ্ক অফারে আরও কিছুটা কম দামে ডিভাইসটি কেনা যাবে।

Nothing Phone 1

চলতি বছরে লঞ্চ হওয়া আলোচিত ফোনগুলির মধ্যে অন্যতম নাথিং ফোন ১। ফ্লিপকার্ট সেলে এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৯,৯৯৯ টাকা। তবে ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারলে ফোনটি ২৬,৭৪৯ টাকায় পাওয়া যাবে।

Moto G72

সদ্য লঞ্চ হওয়া মোটো জি৭২ এর দাম ১৮,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট তাদের অফার পেজে জানিয়েছে যে, ফোনটি ব্যাঙ্ক ও অন্যান্য অফার মিলিয়ে ১৪,৭৪৯ টাকায় কেনা যাবে।

Samsung Galaxy FE 5G

স্যামসাংয়ের প্রিমিয়াম এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৫,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে ফোনটি ৩৫,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আর ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারলে আরও ৩,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

Google Pixel 6a

৪৪ হাজার টাকার গুগল পিক্সেল ৬এ ফ্লিপকার্টে মাত্র ৩৪,১৪৯ টাকায় তালিকাভুক্ত আছে। তবে অফার পেজ থেকে জানা গেছে যে, ফোনটি সমস্ত অফারের সাথে‌ ২৭,৯৯৯ টাকায় কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥