অর্ধেক দামে Samsung ফোন, 10 হাজার টাকা কমে Realme ফোন, দেখে নিন Flipkart সেলের সেরা ডিলগুলি

Avatar

Published on:

Flipkart Big Saving Days Sale 2023 top deals

Flipkart Big Saving Days Sale 2023 গতকাল থেকে শুরু হয়ে গিয়েছে। ফ্লিপকার্টের এই গ্রীষ্মকালীন সেলে স্মার্টফোন, ল্যাপটপ এবং অ্যাকসেসরিজে দারুন ছাড় পাওয়া যাচ্ছে। এই সেল চলবে ১০ মে পর্যন্ত। ফ্লাট ডিসকাউন্টের পাশাপাশি Flipkart Big Saving Days সেলে যারা এসবিআই কার্ড দিয়ে পেমেন্ট করবেন, তারা অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। চলুন ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলের সেরা কয়েকটি ডিল দেখে নেওয়া যাক।

Apple iPhone 14 Plus এই সেলে ১১ শতাংশ ডিসকাউন্টে ৭৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এতে রয়েছে ১২৮ জিবি স্টোরেজ সহ এ১৫ বায়োনিক চিপসেট এবং ৬.৭ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে। সাথে পাওয়া যাবে দুটি ১২ মেগাপিক্সেল সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ ও ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Flipkart Big Saving Days সেলে Google Pixel 6a মাত্র ২৭,০০০ টাকায় উপলব্ধ। ফোনটিকে চারকোল ও চক কালার অপশনের মধ্যে বেছে নেওয়া যাবে। এতে আছে ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম। আবার পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে গুগল টেনসর প্রসেসর। এ ছাড়া ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত, যার প্রাইমারি লেন্স ১২.২ মেগাপিক্সেল। এতে দেওয়া হয়েছে ৬.১৪ ইঞ্চি ডিসপ্লে।

Samsung Galaxy S21 FE 5G ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল থেকে ৫৭ শতাংশ ডিসকাউন্টে ৩১,৯৯৯ টাকায় কেনা যাবে। এতে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ ৪৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। আবার ফোনটি ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ এসেছে। ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসা এই স্যামসাং ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

Realme 10 Pro+ 5G হ্যান্ডসেটটি এই সেলে পাওয়া যাচ্ছে ২৫,৯৯৯ টাকায়। ফিচারের কথা বললে, এতে রয়েছে ৮ জিবি র‌্যাম, ১২৮ জিবি স্টোরেজ এবং ৬.৭ ইঞ্চি ডিসপ্লে সহ ৫০ এমএএইচ ব্যাটারি। এছাড়া এতে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ ৫জি প্রসেসরসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি ক্যামেরা ১০৮ মেগাপিক্সেল।

এছাড়া ফ্লিপকার্ট সেলে ২৩ শতাংশ ডিসকাউন্টে Oppo Reno 8T 5G মাত্র ২৯,৯৯৯ টাকায় এবং ২৯,৯৯৯ টাকার Realme GT Neo 3T মাত্র ১৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥