Redmi, Realme, Samsung ফোনে ৭০ শতাংশ ছাড়, কবে থেকে শুরু হচ্ছে Flipkart Big Saving Days সেল

Avatar

Published on:

Flipkart Big Saving Days Sale Dates

Flipkart সম্প্রতি ডিসেম্বর মাসে অনুষ্ঠিত ‘Big Saving Days’ সেলের তারিখ ঘোষণা করেছে। আর একই সাথে এই সেলের জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইটও লাইভ করা হয়েছে। যার দৌলতে আমরা জানতে পেরেছি, অনলাইন শপিং সাইটটি বিভিন্ন সেগমেন্টের ইলেক্ট্রনিক্স গ্যাজেটকে ভারী ডিসকাউন্ট এবং আকর্ষণীয় অফারের সাথে তালিকাভুক্ত করবে এই সেলে। এক্ষেত্রে তালিকায় – স্মার্টফোন, ল্যাপটপ, হোম অ্যাপ্লায়েন্স, কিচেন অ্যাক্সেসরিজ, লাইফস্টাইল ইত্যাদি ক্যাটাগরির প্রোডাক্ট সামিল থাকবে।

চলুন আপকামিং ‘Flipkart Big Saving Days’ সেলের তারিখ এবং এই সেলে অফারের সাথে তালিকাভুক্ত সমস্ত প্রোডাক্ট সমূহ, ব্যাঙ্কের অফার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Flipkart Big Saving Days Sale কবে শুরু হবে?

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল আগামী ১৬ই ডিসেম্বর মধ্যরাত থেকে শুরু হবে এবং ২১শে ডিসেম্বর রাত ১১.৫৯টা পর্যন্ত চলবে। তবে প্রত্যেকবারের মতো এবারও ফ্লিপকার্ট প্লাস মেম্বাররা সেল লাইভ হওয়ার একদিন আগেই অর্থাৎ ১৫ই ডিসেম্বর থেকে সমস্ত ডিলের আর্লি অ্যাক্সেস পেয়ে যাবেন। আপনি যদি প্লাস মেম্বার না হন তাহলেও এই সেলের আর্লি অ্যাক্সেস পেয়ে যেতে পারেন। এর জন্য আপনাকে ৪০টি সুপারকয়েনের পরিবর্তে একটি আর্লি অ্যাক্সেস পাস কিনতে হবে।

Flipkart Big Saving Days Sale : ব্যাঙ্ক এবং ওয়ালেট অফার

ফ্লিপকার্ট তাদের আসন্ন ‘বিগ সেভিং ডেজ’ সেলে কোন কোন ব্যাঙ্ক কার্ড ব্যবহারের ক্ষেত্রে কত ডিসকাউন্ট দেওয়া হবে সেই বিশদ এখনো প্রকাশ করেনি। তবে ২টি অফার সম্পর্কে আমরা জানতে পেরেছি, যার ফায়দা আপনি চেকআউটের সময় তুলতে পারবেন। যেমন – Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা ৫% ক্যাশব্যাক পাবেন। অন্যদিকে Flipkart Pay later স্কিমের অধীনে কেনাকাটা করা হলে বিনিময়ে আপনাকে ২৫০ টাকার গিফট কার্ড দেওয়া হবে।

Flipkart Big Saving Days সেলে ডিসকাউন্ট ও অফারের সাথে উপলব্ধ ইলেক্ট্রনিক্স গ্যাজেটের তালিকা

সদ্য লাইভ হওয়া মাইক্রোসাইটের মাধ্যমে, ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে ডিসকাউন্ট এবং অফার সহ পাওয়া যাবে এমন বেশ কয়েকটি স্মার্টফোনের নাম সামনে এসেছে। একই সাথে অন্যান্য সেগমেন্টের প্রোডাক্টগুলি কতটা সস্তায় পাওয়া যাবে তাও জানা গেছে।

সেলে ক্রেতারা যাবতীয় ইলেকট্রনিক্স পণ্যের সাথে ৮০% পর্যন্ত ছাড় পাবেন। যেমন – হেডফোন, স্পীকারের সাথে ৭০% পর্যন্ত, ট্যাবলেটের সাথে ৪৫% পর্যন্ত এবং প্রিন্টার, মনিটর ইত্যাদি পণ্যের সাথে ৬০% পর্যন্ত ছাড় মিলবে। অন্যদিকে, হোম অ্যাপ্লায়েন্স কিনলে ৭০% পর্যন্ত, এয়ার কন্ডিশনার (AC) এবং ওয়াশিং মেশিনের সাথে ৫৫% পর্যন্ত, পাওয়ার ব্যাঙ্কে ৭৫% পর্যন্ত, Realme, Samsung এবং Mi ব্র্যান্ডের স্মার্ট টিভির সাথে ৭০% পর্যন্ত ছাড়। এছাড়া মাইক্রোওয়েভ ৪৫% পর্যন্ত, সর্বোপরি স্মার্টওয়াচ এবং ক্যামেরা ৮০% পর্যন্ত ডিসকাউন্টের সাথে কিনে নেওয়া যাবে।

Flipkart Big Saving Days সেলে স্মার্টফোনের উপর অফার

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে অফারের সাথে উপলব্ধ এমন কয়েকটি স্মার্টফোনের নাম সহ তালিকা নীচে দেওয়া হল –

Flipkart Big Saving Days সেলের অন্যান্য ডিলস

ফ্লিপকার্ট ঘোষিত এই সেল চলাকালীন প্রতিদিন ‘ক্রেজি ডিল’ (Crazy deals) হোস্ট করা হবে, যা রাত ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টের সময়ে লাইভ হবে। একইভাবে, আর্লি বার্ড স্পেশালিটি সহ ‘রাশ আওয়ার ডিলস’ (Rush hour deals) -এর ফায়দা ১৬ই ডিসেম্বর মধ্যরাত ২টা পর্যন্ত তোলা যাবে৷ আর, প্রতিদিন দুপুর ১২টা এবং রাত ১০টা থেকে লাইভ হওয়া ‘টিক টক’ (Tick Tock) ডিলসের অধীনে সর্বাধিক কম দামে প্রোডাক্ট বিক্রি করা হবে৷

সঙ্গে থাকুন ➥