HomeMobiles১ লাখের ফোনের উপর ৮২০০০ টাকা ছাড়, Samsung Galaxy S22+ 5G আজ...

১ লাখের ফোনের উপর ৮২০০০ টাকা ছাড়, Samsung Galaxy S22+ 5G আজ সবচেয়ে কম দামে কেনার সুযোগ

স্যামসাংয়ের প্রিমিয়াম ফোন Samsung Galaxy S22+ 5G এমআরপির প্রায় অর্ধেক দামে কেনা যাবে। Flipkart Big Saving Days Sale-এ আকর্ষণীয় অফার পাওয়া যাচ্ছে এই ফোনের উপর। আজ এই সেলের শেষ দিন। আর শেষ দিনে ৪৬ শতাংশ ছাড়ে এটি কিনতে পারবেন। ডিভাইসটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১,০১,৯৯৯ টাকা। তবে Flipkart Big Saving Days Sale-এর শেষ দিনে, আপনি এটি ৫৪,৯৯৯ টাকায় অর্ডার করতে পারেন। আবার স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পাবেন ১০ শতাংশ ক্যাশব্যাক। 

এছাড়া এক্সচেঞ্জ অফারে Samsung Galaxy S22+ 5G এর দাম ৩৫ হাজার টাকা পর্যন্ত কমানো যাবে। অর্থাৎ ফ্লাট ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ অফার সহ ফোনটি মোট ৮২ হাজার টাকা পর্যন্ত ছাড়ে কেনা যাবে। তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জ বোনাস আপনার পুরানো ফোনের অবস্থা এবং ব্র্যান্ডের উপর নির্ভর করবে।

Samsung Galaxy S22+ 5G এর বিশেষত্ব

স্যামসাং গ্যালাক্সি এস২২ প্লাস ৫জি ফোনে ৬.৬ ইঞ্চি ডিসপ্লে পাওয়া যাবে। এই ফুল এইচডি+ ডিসপ্লেটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য ফোনটির ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হল ১২ মেগাপিক্সেল এবং ১০ মেগাপিক্সেল লেন্স সহ ৫০-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর।

আর সেলফি তোলার জন্য এই ডিভাইসে পাবেন ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য স্যামসাংয়ের এই ফোনে রয়েছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আল্ট্রা-সোনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসা এই ফ্ল্যাগশিপ ফোনে কানেক্টিভিটির জন্য ওয়াই-ফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি/অ্যাক্স ২.৪জি+ ৫ গিগাহার্জ+৬ গিগাহার্জ, ওয়াই-ফাই ডাইরেক্ট, এনএফসি, ব্লুটুথ ৫.২ এবং ইউএসবি টাইপ-সি জ্যাকের মতো অপশন উপস্থিত।

RELATED ARTICLES

Most Popular