৬ হাজার টাকা পর্যন্ত সস্তা হল Redmi, Oppo, Moto ফোন, ৩০ তারিখ পর্যন্ত অফার

Avatar

Published on:

Flipkart Black Friday Sale Smartphones Offer

কম বাজেটে একটি নতুন ব্র্যান্ডেড স্মার্টফোন কেনা যদি আপনার উদ্দেশ্য হয়ে থাকে, তাহলে আপনার জন্য Flipkart আয়োজিত ‘Black Friday Sale’ আদর্শ। কেননা সদ্য লাইভ হওয়া এই সেলে নানাবিধ সেগমেন্টের হ্যান্ডসেটের সাথে বাম্পার ডিসকাউন্ট ও লোভনীয় অফার জারি করা হয়েছে। যার দরুন আপনি – Oppo, Redmi, Motorola এবং Micromax -এর মতো নামিদামি ব্র্যান্ডের স্মার্টফোনকে ১০,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকার রেঞ্জে খরিদ করতে পারবেন। আর স্ট্যান্ডার্ড ডিসকাউন্ট ছাড়াও আপনি যদি প্রযোজ্য ব্যাঙ্ক অফারের সুবিধাও হস্তগত করতে সক্ষম হন, তাহলে সাশ্রয় করতে পারবেন আরো কয়েক হাজার টাকা। তবে আগেই বলে দিই, সেলটি আগামী ৩০শে নভেম্বর পর্যন্তই চলমান আছে। তাই চলুন Flipkart Black Friday Sale -এর লোভনীয় অফারগুলি চটপট দেখে নেওয়া যাক।

Flipkart Black Friday সেলে বাজেট স্মার্টফোনের সাথে পাওয়া অফার

Motorola G52 ফোন এখন ৩০% বাম্পার ডিসকাউন্ট সহ উপলব্ধ

১৯,৯৯৯ টাকা দামের মোটোরোলা জি৫২ স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ফ্লাট ৩০% ডিসকাউন্ট সহ মাত্র ১৩,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে ফ্লিপকার্ট সেলে৷ এক্ষেত্রে আপনি যদি Citi ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে নন-ইএমআই ট্রানজ্যাকশন করেন, তাহলে ১০% বা ১,৫০০ টাকা ছাড় পেয়ে যাবেন। অন্যদিকে, Citi ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই ট্রানজ্যাকশন করলে মিলবে ১২% বা ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

Redmi 10 Prime ফোন কিনলে ৪,০০০ টাকার সঞ্চয় হবে

রেডমি ১০ প্রাইম স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের আসল দাম ১৬,৯৯৯ টাকা। এর সাথে ফ্লাট ২৩% বা ৪,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে ফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেলে। যার দরুন বর্তমানে উক্ত মডেলকে মাত্র ১২,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। অন্যান্য অফারের কথা বললে, Citi ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে অর্থ প্রদান করলে আপনি ফ্লাট ১০% বা ১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। আর, Citi ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই ট্রানজ্যাকশন করলে ধার্য মূল্যের উপর আরো ১২% বা ২,০০০ টাকা সাশ্রয় করতে পারবেন।

Oppo F19 ফোনের সাথে পাওয়া যাচ্ছে ২৮% ডিসকাউন্ট

ফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেলে ওপ্পো এফ১৯ স্মার্টফোনকে ফ্লাট ২৮% বা ৬,০০০ টাকা ডিসকাউন্ট সহ মাত্র ১৪,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে। জানিয়ে রাখি, এই ফোনের এমআরপি ২০,৯৯০ টাকা। আলোচ্য মডেলের সাথেও স্ট্যান্ডার্ড ডিসকাউন্ট ব্যতীত ব্যাঙ্ক অফার উপলব্ধ। যেমন Citi ব্যাঙ্কের ক্রেডিট কার্ড মারফত নন-ইএমআই পেমেন্টের ক্ষেত্রে অতিরিক্ত ১০% এবং ইএমআই ট্রানজ্যাকশনের জন্য ১২% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে।

৪,৫০০ টাকা সাশ্রয় Micromax IN Note 2

৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ সহ লঞ্চ হওয়া মাইক্রোম্যাক্স ইন নোট ২ স্মার্টফোনের আসল দাম ১৭,৯৯৯ টাকা হলে, বর্তমানে এটিকে ফ্লাট ২৫% বা ৪,৫০০ টাকা ছাড়ের সাথে মাত্র ১৩,৪৯৯ টাকায় উপলব্ধ করা হয়েছে। অন্যান্য অফারের কথা বললে, আপনি যদি Citi ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডার হন তবে পেমেন্টের সময় অতিরিক্তভাবে আরো ১০% ছাড় পেয়ে যাবেন। আর Citi ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই ট্রানজ্যাকশন করলে ১২% ডিসকাউন্ট হস্তগত করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥