HomeMobilesক্যায়া বাত্! Samsung Galaxy S23 থেকে Google Pixel, iPhone এখন সবই সস্তা, কত দিয়ে কিনবেন?

ক্যায়া বাত্! Samsung Galaxy S23 থেকে Google Pixel, iPhone এখন সবই সস্তা, কত দিয়ে কিনবেন?

আপনি যদি বিশাল সস্তায় প্রিমিয়াম ক্যাটাগরির স্মার্টফোন কিনতে চান, তাহলে আজ আপনার জন্য রয়েছে দারুণ খবর। আসলে সম্প্রতি Flipkart-এ বিভিন্ন নামী-দামী মোবাইল ফোনের মূল্যে রকম-ফের দেখা যাচ্ছে – Google, Apple থেকে শুরু করে Samsung-এর প্রিমিয়াম ফোনে মিলছে দুর্দান্ত অফার। এই পরিস্থিতিতে আপনি Samsung Galaxy S23 5G, iPhone 14 Plus বা Google Pixel 7 ফোন অনেক কম দামে হাতের মুঠোয় পেতে পারেন। এই ফোনগুলিতে মোটা টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি আকর্ষণীয় ব্যাঙ্ক ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ অফার উপলব্ধ। আসুন দেখে নিই কোন হ্যান্ডসেটে কী অফার দিচ্ছে Flipkart।

এই তিনটি Smartphone সস্তায় কেনার সুযোগ দিচ্ছে Flipkart

১. Google Pixel 7: ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ বিশিষ্ট এই স্মার্টফোনটি বর্তমানে ফ্লিপকার্টে ৪৮,৯৯৯ টাকা মূল্যে তালিকাভুক্ত হয়েছে,এর দাম এমনিতে ৫৯,৯৯৯ টাকা। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে ৫% ক্যাশব্যাক থেকে শুরু করে ৪,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। একইভাবে মিলবে ৪২,০০০ টাকার এক্সচেঞ্জ অফারও।

মোবাইল ফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৩ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, গুগল টেন্সর জি২ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১৩ ওএস, ৪,২৭০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আছে।

২. iPhone 14 Plus: এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি বর্তমানে ফ্লিপকার্টে ৬১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ফোনটি কেনার জন্য এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড পেমেন্ট করলে সর্বাধিক ব্যাঙ্ক অফারের সুবিধা তথা ১০% ছাড় পাবেন, মিলবে ৫৫,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও।

এই আইফোনে ৬.৭ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে, এ১৫ বায়োনিক চিপসেট, ৪,৩২৩ এমএএইচ ব্যাটারি, ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপের মতো ফিচার বর্তমান।

৩. Samsung Galaxy S23 5G: ফ্লিপকার্টে এই ফোনের ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম বর্তমানে ৬৯,৯৯৯ টাকা (সকালে ৫৪,৯৯৯ টাকা ছিল)। এক্ষেত্রে ১০% পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্ট পাবেন, যার জন্য স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্ক সিগনেচার বা ইনফিনিট কার্ড দিয়ে পেমেন্ট করতে হবে। সাথে থাকবে সর্বাধিক ৬০,৯০০ টাকার এক্সচেঞ্জ অফার।

ফিচার বলতে এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.১ ইঞ্চি ফুল-এইচডি+ ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর, ৩,৯০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে।

RELATED ARTICLES

আরও পড়ুন