৫২ শতাংশ ছাড়, অর্ধেক দামে Samsung 5G ফোন কেনার সুবর্ণ সুযোগ, দুদিন পরেই অফার শেষ

Avatar

Published on:

Flipkart Big Diwali Sale Discount Offer on Samsung phone

গত ১৯ অক্টোবর থেকে শুরু হয়েছে Flipkart Big Diwali Sale-এর দ্বিতীয় পর্ব, যা চলবে আগামী ২৩ অক্টোবর পর্যন্ত। সেক্ষেত্রে সেলটির প্রথম ভাগের মতো এবারেও স্মার্টফোন, ল্যাপটপ, বিভিন্ন অ্যাক্সেসরিজ, হোম অ্যাপ্লায়েন্স, ফার্নিচার, কিচেন আইটেম সহ একাধিক প্রোডাক্ট বাম্পার ডিসকাউন্টে কিনতে সক্ষম হবেন ক্রেতারা। তদুপরি, গ্রাহকদের পকেটের চাপ বেশ কিছুটা কমাতে আকর্ষণীয় ব্যাংক অফার, নো-কস্ট ইএমআই সহ অন্যান্য আরও অনেক অফারের সুবিধাও মজুত রেখেছে Flipkart। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে বিশেষ সাশ্রয়ী অফারে কোনো নামজাদা কোম্পানির একটি ভালো স্মার্টফোন কিনতে চান, তাহলে এই সেলে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুবর্ণ সুযোগ! আসলে Flipkart Big Diwali Sale চলাকালীন বেশ চড়া দামের Samsung Galaxy S21 FE 5G ফোনটি বিশাল ছাড়ে কিনতে পারবেন ক্রেতারা। তদুপরি, আকর্ষণীয় ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফার প্রয়োগ করলে হ্যান্ডসেটটির দাম আরও খানিকটা কমিয়ে আনা যাবে। চলুন, Flipkart-এর চলতি বিক্রয়পর্বে Samsung-এর ফ্ল্যাগশিপ রেঞ্জের এই স্মার্টফোনটির দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

Flipkart Big Diwali সেলে Samsung Galaxy S21 FE 5G ফোনের দাম

ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে ৫২% ছাড়ের সুবাদে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি-র ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলটি মাত্র ৩৫,৯৯৯ টাকায় কেনা যাবে। তদুপরি, এসবিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে এই ফোন কিনলে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট বাবদ অতিরিক্ত ১,২৫০ টাকা ছাড় পেতে সক্ষম হবেন গ্রাহকরা। আবার, এসবিআই-এর ক্রেডিট কার্ড মারফত ইএমআই ট্রানজ্যাকশনের ক্ষেত্রে ২,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে মিলবে ৫% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। উপরন্তু, এই ফোনে ১৮,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ রয়েছে। সেক্ষেত্রে সব অফারকে একজোট করলে বেশ সাশ্রয়ী মূল্যেই স্যামসাংয়ের এই মূল্যবান স্মার্টফোনটিকে পকেটস্থ করতে পারবেন ক্রেতারা।

Samsung Galaxy S21 FE 5G-এর ফিচার এবং স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোনে আছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি+ ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পলিং রেট ২৪০ হার্টজ। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ (Android 12) ভিত্তিক ওয়ান ইউআই ৪ (One UI 4)-এ কাজ করে। ফোনটিতে ৫এনএম এক্সিনস ২১০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসটিতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি বিদ্যমান, যা ২৫ ওয়াট ওয়্যারড এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। স্যামসাংয়ের এই ফোনটির ওজন ১৭৭ গ্রাম। 

ক্যামেরার কথা বললে, Samsung Galaxy S21 FE 5G-এর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ১২ মেগাপিক্সেল ওয়াইড ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। এছাড়া, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনটির সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আইপি৬৮ সার্টিফায়েড হওয়ায় এই 5G স্মার্টফোনটি সম্পূর্ণভাবে জল প্রতিরোধী। তদুপরি, সিকিউরিটির জন্য ডিভাইসটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপলব্ধ রয়েছে।

সঙ্গে থাকুন ➥