দাম কমলো দুর্দান্ত ক্যামেরার Redmi Note 12 Pro+ 5G থেকে Infinix Zero Ultra ফোনের, সীমিত সময়ের অফার

Avatar

Published on:

Flipkart Electronics Sale Smartphones Discounts

আপনি যদি হালফিলে বাম্পার ডিসকাউন্টে কোনো নামজাদা কোম্পানির একটি দুর্দান্ত ক্যামেরাযুক্ত স্মার্টফোন কিনতে আগ্রহী হন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র আপনারই জন্য। কারণ আজ আমরা জনপ্রিয় ই-কমার্স সাইট Flipkart-এ বিশাল ছাড়ে উপলব্ধ Redmi, Infinix, ও Motorola-র তিনটি দুর্দান্ত হ্যান্ডসেটের কথা আপনাদেরকে জানাতে চলেছি, যেগুলিতে ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। বলে রাখি, সাম্প্রতিককালে চলমান Flipkart Electronics Sale-এর সৌজন্যে উক্ত ডিভাইসগুলিকে ক্রেতারা অত্যন্ত সস্তায় পকেটস্থ করতে পারবেন। অগ্রিম ছাড় এবং সেইসাথে আকর্ষণীয় ব্যাংক এবং এক্সচেঞ্জ অফারকে একজোট করলে চলতি সময়ে আসল দামের তুলনায় অনেকটাই কম খরচে ফোনগুলিকে করায়ত্ত করা যাবে। চলুন, আর দেরি না করে Flipkart Electronics Sale-এ অত্যন্ত সস্তায় উপলব্ধ স্মার্টফোনগুলির সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Flipkart Electronics Sale-এ অতিশয় সস্তায় কিনে ফেলুন দুর্দান্ত ক্যামেরার এই তিনটি স্মার্টফোন

Redmi Note 12 Pro+ 5G

৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজযুক্ত রেডমি নোট ১২ প্রো+ ৫জি স্মার্টফোনটির আসল দাম ৩৩,৯৯৯ টাকা। তবে বর্তমানে ১১ শতাংশ অগ্রিম ছাড়ের সুবাদে হ্যান্ডসেটটি ফ্লিপকার্ট থেকে ২৯,৯৯৯ টাকায় কিনতে সক্ষম হবেন ক্রেতারা। আবার, আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড মারফত ইএমআই ট্রানজ্যাকশনের ক্ষেত্রে অতিরিক্ত ২,৫০০ টাকা ছাড় পাওয়া যাবে। তদুপরি, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই ডিভাইসটি কিনলে ২২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ। সেক্ষেত্রে সবকটি অফারকে একজোট করলে হালফিলে হ্যান্ডসেটটিকে মাত্র ৫,৪৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন ইউজাররা।

ফিচারের কথা বললে, রেডমির এই ফোনটিতে রয়েছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, ৪৯৮০ এমএএইচ ব্যাটারি এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ (MediaTek Dimensity 1080) প্রসেসর। সংস্থার দাবি অনুযায়ী, হ্যান্ডসেটটি মাত্র ১৯ মিনিটেই ফুল চার্জ হয়ে যায়। ফটোগ্রাফির জন্য ফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল – ২০০ মেগাপিক্সেলের স্যামসাং এইচপিএক্স (Samsung HPX) সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার। আবার, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসটির সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

Infinix Zero Ultra

৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজযুক্ত ইনফিনিক্স জিরো আল্ট্রা স্মার্টফোনটির আসল দাম ৪৯,৯৯৯ টাকা হলেও বর্তমানে ২৬% অগ্রিম ছাড়ের সুবাদে হ্যান্ডসেটটি ফ্লিপকার্ট থেকে ৩৬,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার, কোটাক ব্যাংকের ক্রেডিট কার্ড মারফত পেমেন্টের ক্ষেত্রে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট (৭৫০ টাকা পর্যন্ত) পেতে সক্ষম হবেন খরিদ্দাররা। তদুপরি, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই ডিভাইসটি কিনলে ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। সেক্ষেত্রে উপরিউক্ত সবকটি অফারকে একত্রিত করলে ইদানীংকালে হ্যান্ডসেটটির দাম কমে দাঁড়াবে মাত্র ১৬,২৪৯ টাকা।

ফিচার এবং স্পেসিফিকেশনের কথা বলতে গেলে, উক্ত ফোনটিতে রয়েছে ৬.৮ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, ৪৫০০ এমএএইচ ব্যাটারি এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ (MediaTek Dimensity 920) প্রসেসর। উল্লেখ্য, এই ব্যাটারিটিকে রিটেইল বক্সে বিদ্যমান ১৮০ ওয়াট থান্ডার চার্জারের মাধ্যমে মাত্র ১২ মিনিটের মধ্যে ফুল চার্জ করা যাবে বলে দাবি করেছে ইনফিনিক্স। ফটোগ্রাফির জন্য ফোনটির ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা ইউনিট উপস্থিত। এই ক্যামেরাগুলি হল – ২০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার। আবার, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসটিতে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে।

Motorola Edge 30 Ultra

৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ আসা মোটোরোলা এজ ৩০ আল্ট্রা স্মার্টফোনটির আসল দাম ৬৯,৯৯৯ টাকা হলেও বর্তমানে ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স সেল চলাকালীন উপলব্ধ ২১% অগ্রিম ছাড়ের সৌজন্যে ডিভাইসটিকে ৫৪,৯৯৯ টাকার খরিদ করতে সক্ষম হবেন ইউজাররা। আবার, কোটাক ব্যাংকের ক্রেডিট কার্ড মারফত পেমেন্ট করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট (৭৫০ টাকা পর্যন্ত) পাওয়া যাবে। উপরন্তু, ফোনটিতে ২১,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ রয়েছে। সেক্ষেত্রে সবকটি অফারকে একজোট করলে হালফিলে হ্যান্ডসেটটিকে মাত্র ৩২,৮৪৯ টাকায় করায়ত্ত করতে পারবেন গ্রাহকরা।

ফিচারের কথা বললে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ (Qualcomm Snapdragon 8+ Gen 1) প্রসেসর দ্বারা চালিত মোটোরোলার এই ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে এবং ৪৬১০ এমএএইচ ব্যাটারি। ফটোগ্রাফির জন্য হ্যান্ডসেটটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এই ক্যামেরাগুলি হল – ২০০ মেগাপিক্সেল স্যামসাং আইএসওসেল এইচপি১ (Samsung ISOCELL HP1) প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল টেলিফটো শুটার। অন্যদিকে, সেলফি ও ভিডিও কলের জন্য উক্ত ডিভাইসে একটি ৬০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান।

সঙ্গে থাকুন ➥