বড় সুখবর, সস্তা হয়ে গেল Motorola, Vivo, Realme-র কার্ভড ডিসপ্লে ফোন, রয়েছে 32MP সেলফি ক্যামেরা

Avatar

Updated on:

Flipkart Mobile Bonanza Sale

সামনেই ভ্যালেন্টাইন ডে, এই সময় বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে নানান অফার দেওয়া হয়। এই সময়ে আপনি যদি নতুন স্মার্টফোন কিনতে চান বা আপনার প্রিয়জনকে নতুন স্মার্টফোন উপহার দিতে চান, তাহলে আপনার জন্য রয়েছে একটি সুখবর। কারণ, এখন Flipkart নিয়ে এসেছে তাদের Big Bonanza Sale, যা চলবে ১৫ ই ফেব্রুয়ারি পর্যন্ত। এই সেলে পাওয়া যাবে বিভিন্ন ডিসকাউন্ট সহ এক্সচেঞ্জ বোনাস। আবার, এই সময় প্রতিটি বিভাগের স্মার্টফোনে থাকবে সেরা অফার। আপনার বাজেট যদি ২০,০০০ থেকে ২৫,০০০ টাকার মধ্যে হয় তাহলে এই সেলে আপনার জন্য তিনটি সেরা ডিল উপলব্ধ। চলুন এই ডিলগুলির সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Motorola Edge 40 Neo

এখন ৮ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসা Motorola Edge 40 Neo ফ্লিপকার্টে ২২,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। আবার এই সময় ক্রেডিট কার্ডের মাধ্যমে এই হ্যান্ডসেট কিনলে পাওয়া যাবে ১০ শতাংশ পর্যন্ত ছাড়। আর ফ্লিপকার্ট এক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে পাওয়া যাবে ৫ শতাংশ ক্যাশব্যাক। এছাড়া এক্সচেঞ্জ অফারে ১৮,৫০০ টাকা পর্যন্ত ছাড়ও অফার করছে সংস্থাটি।

মোটোরোলার এই স্মার্টফোনে আইপি৬৮ রেটিং সহ ৬.৫৫ ইঞ্চি পোলড কার্ভড ডিসপ্লে উপস্থিত। আবার, এতে ক্যামেরা হিসেবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও বিদ্যমান।

Realme 12 Pro 5G

Realme 12 Pro 5G এর ৮ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের ২৫,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। আবার ওয়ান কার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই লেনদেনে দেওয়া হচ্ছে ৭৫০ টাকার ফ্ল্যাট ছাড়। এছাড়াও, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে ব্যবহারকারীরা লেনদেন করলে পেয়ে যাবেন ৫ শতাংশ ক্যাশব্যাক। আর এক্সচেঞ্জ অফারের মাধ্যমে এই ফোনটি কিনলে ১৫,৩০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

Realme-এর এই মডেলটি ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস কার্ভড ভিশন ডিসপ্লে সহ আসবে। এর পিছনের প্যানেলে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি শুটার সহ ৩২ মেগাপিক্সেল এবং ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। আর সেলফির জন্য আছে ১৬ মেগাপিক্সের ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Vivo T2 Pro

এখন ভিভোর এই ডিভাইসটি ৭৫০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট সহ ফ্লিপকার্টে পাওয়া যাবে ২৩,৯৯৯ টাকায়। আর, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের মাধ্যমে কেনাকাটা করলে এই ডিভাইসে পাওয়া যাবে ৫ শতাংশ ক্যাশব্যাক। আবার, সংস্থাটি এক্সচেঞ্জ অফারে ১৭,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টও অফার করছে।

ফিচারের কথা বলে এই ডিভাইসে আছে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রসেসর সহ ৮ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। এই ফোনে ৬.৬৮ ইঞ্চির ৩ডি কার্ভড ডিসপ্লে দেওয়া হয়েছে। আর ফটোগ্রাফির জন্য এর পিছনের প্যানেলে ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ এবং সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

সঙ্গে থাকুন ➥