Flipkart Sale: মাত্র 5 হাজার টাকায় কিনুন এই ব্র্যান্ডেড Smartphone, ফিচার নিরাশ করবেনা!

Avatar

Published on:

flipkart-mobiles-bonanza-sale-offer-get-poco-c51-smartphone-in-5000-rs-with-great-specs

আপনি কি এই মুহূর্তে কোনো কারণে এন্ট্রি লেভেল সেগমেন্টে স্মার্টফোন কিনতে চান? এদিকে কম দাম হলেও আপনার চাই সেরা ফিচার? তাহলে চলতি Flipkart Mobiles Bonanza সেল থেকেই হবে আপনার ইচ্ছেপূরণ। আসলে ডিসেম্বরের শুরু থেকে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটিতে উল্লিখিত বিক্রয়পর্বটি শুরু হয়েছে, যেখানে আগামী ৬ তারিখ পর্যন্ত বিভিন্ন ব্র্যান্ডের এবং দামের মোবাইল ফোন অফারে পাওয়া যাবে। আর এখানেই আপনি Poco C51 নামক সস্তা ফোনটি বিশাল ডিসকাউন্টে ৬ হাজার টাকারও কমে পেয়ে যাবেন।
চলুন, এখন দেখা যাক Mobiles Bonanza সেল উপলক্ষে Poco C51 স্মার্টফোনে ঠিক কী অফার দিচ্ছে Flipkart।

Poco C51: জলের দরে স্মার্টফোন কেনার সুযোগ দিচ্ছে Flipkart

পোকো সি৫১ স্মার্টফোনটির ৪ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ১৯,৯৯৯ টাকা, কিন্তু বর্তমানে ফ্লিপকার্ট মোবাইল বোনানজা সেলের অফারে এটি ৩৭% ফ্ল্যাট ডিসকাউন্টে ৬,২৪৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার ব্যাঙ্ক অফার কাজে লাগালে মিলবে ১০% অতিরিক্ত (৬০০ টাকা পর্যন্ত) ডিসকাউন্ট এবং ফ্লিপকার্ট অ্যাক্সিস (Flipkart Axis) ব্যাঙ্কের মাধ্যমে এটি কিনলে পেয়ে যাবেন ৫% ক্যাশব্যাক।

এখানেই শেষ নয়, আপনি যদি এয়ারটেল (Airtel)-এর সিম ব্যবহার করেন বা নতুন ফোন কেনার সময় এই কোম্পানির নতুন কানেকশন নেন, তাহলেও পোকো সি৫১-এর দামের ওপরে ৭.৫% ছাড় পেতে পারেন। এক্ষেত্রে ৫ হাজার টাকা বা তার ওপরে কেনাকাটা করলে ২৫০ টাকা এক্সট্রা ছাড়ের সুবিধাও কাজে লাগানো যাবে। সমস্ত অফার কাজে লাগানো সম্ভব হলে ফোনটির দাম ৫ হাজার টাকার কাছাকাছি নেমে আসবে।

Poco C51-এর স্পেসিফিকেশন ও ফিচার

পোকো সি৫১ ফোনে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫২ ইঞ্চি এইচডি+ (রেজোলিউশন ৭২০×১৬০০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৬ প্রসেসর, যার সাথে ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা মিলবে; আলোচ্য মডেলটিতে থাকবে ৩ জিবি টার্বো র‍্যাম ফিচারও। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

অন্যদিকে, ফটোগ্রাফির জন্য এই হ্যান্ডসেটে ৮ মেগাপিক্সেল এআই (AI) প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এটি আইপি৬৮ (IP68) রেটিংও অফার করবে। এছাড়া কানেক্টিভিটির জন্য এতে পাবেন ব্লুটুথ ৫.০, জিপিএস, ৩.৫ হেডফোন জ্যাকের মতো অপশনও। সফ্টওয়্যার ফ্রন্টে পোকো সি৫১-এ থাকবে অ্যান্ড্রয়েড ১৩ গো ওএস, যাতে ২ বছরের সিকিউরিটি আপডেট দেবে কোম্পানি।

সঙ্গে থাকুন ➥