বাজেট স্মার্টফোনের দামে iPhone SE 2! সেলের আগেই ধামাকাদার অফার দিচ্ছে Flipkart

Avatar

Published on:

iPhone SE 2 Flipkart Offer

উৎসবের মরসুম একে একে শেষ পর্যায়ে এসে পৌঁছালেও অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলির জন্য যেন সেলের অফার শেষই হচ্ছে না! অন্তত Flipkart-এর গতিবিধি দেখে তাই-ই মনে হচ্ছে। আসলে গত সপ্তাহ থেকে Big Diwali Sale-এর অফার দিতে শুরু করেছিল এই ই-কমার্স জায়ান্ট সংস্থাটি, যা গতকাল (১৬ই অক্টোবর) মধ্যরাতেই শেষ হয়েছে। তবে আসন্ন আলোর উৎসবে গ্রাহকদের সস্তায় কেনাকাটার সুযোগ করে দিতে Flipkart ঘোষণা করেছে যে তারা আবার আগামী ১৯শে অক্টোবর থেকে Big Diwali Sale নামক বিক্রয়পর্ব শুরু করবে, যা লাইভ থাকবে ২৩ তারিখ অর্থাৎ দীপাবলির আগের দিন পর্যন্ত। তবে Flipkart Plus মেম্বাররা অন্যান্যবারের মতই ২৪ ঘণ্টা আগে মানে আজ রাত (ক্যালেন্ডারের পাতায় ১৮ তারিখ হওয়া মাত্রই) থেকে সেলের অ্যাক্সেস পাবেন। অফার বলতে এই সেল চলাকালীন Samsung, Xiaomi, Vivo, Oppo ইত্যাদি ব্র্যান্ডের স্মার্টফোনে আপনারা বাম্পার সব অফার পাবেন। তবে যারা iPhone কিনতে চান, তারাও Flipkart Big Diwali Sale-এ দারুণ সাশ্রয় করতে পারবেন। বিশেষ করে iPhone SE 2 মডেল কিনলে হতে পারে ফায়দাই ফায়দা, কারণ এখন (সেল শুরুর আগেই) এটি একটি বাজেট রেঞ্জের অ্যান্ড্রয়েড হ্যান্ডসেটের দামে পকেটস্থ করা যাবে।

Flipkart-এর অফারে ১৩,০০০ টাকার কমে কেনা যাবে iPhone SE 2

বলে রাখি, আইফোন এসই ২ (২০২০)-এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ৩৯,৯০০ টাকা। তবে এখন ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল শুরু হওয়ার আগেই এই ফোনটি ২৮,৯৯০ টাকায় কেনার জন্য উপলব্ধ রয়েছে। অর্থাৎ এখন আইফোন এসই ২ কিনলে দামের ওপর ২৭% ছাড় পাওয়া যাবে। তবে যদি কেউ পুরনো ফোন এক্সচেঞ্জ করে এই আইফোনটি কিনতে চান, তাহলে তারা ১৬,৯০০ টাকা পর্যন্ত ভ্যালু পাবেন (শর্তাবলী প্রযোজ্য)। সেক্ষেত্রে সব মিলিয়ে এটির দাম পড়বে ১২,০৯০ টাকা। আবার যদি কেউ ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন, তাহলে তিনি অতিরিক্ত ৫% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন।

উল্লেখ্য, ফ্লিপকার্টের এই অফার যে শুধু আইফোন এসই ২ মডেলের বেস ভ্যারিয়েন্টের ক্ষেত্রেই উপলব্ধ তা নয়। এই একই ধরণের অফার আপনারা ১২৮ জিবি বা ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনার সময়ও কাজে লাগাতে পারবেন।

iPhone SE 2-এর ফিচার

আইফোন এসই ২-তে আছে ৪.৭ ইঞ্চি রেটিনা এইচডি ডিসপ্লে। এটি এ১৩ বায়োনিক প্রসেসর দ্বারা চালিত হয়। আবার, ফটোগ্রাফির জন্য ফোনটি ১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৭ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে। ইউজাররা এতে ডুয়াল সিম ব্যবহার করতে পারবেন, তবে এতে ৫জি (5G) কানেক্টিভিটি মিলবে না।

সঙ্গে থাকুন ➥