Samsung-এর এই ফ্ল্যাগশিপ 5G ফোনে মিলছে দুর্দান্ত এক্সচেঞ্জ অফার! তোলা যাবে চাঁদের ঝকঝকে ফটো

Avatar

Published on:

flipkart-offer-samsung-galaxy-s21-fe-5g-phone-available-in-huge-discount-and-take-photo-of-moon

বেশ কয়েকদিন ধরেই Samsung Galaxy S23 FE নামটি টেকদুনিয়ার চর্চায় রয়েছে। ইতিমধ্যে নিশ্চিত হয়েছে যে, বিশ্বের অন্যতম সেরা এবং পুরোনো এই মোবাইল কোম্পানিটি তার জনপ্রিয় ‘S’ সিরিজের অধীনে সাশ্রয়ী মূল্যের Fan Edition স্মার্টফোন খুব শীঘ্রই লঞ্চ করবে। সেক্ষেত্রে নতুন মডেল লঞ্চের আগে, এর পূর্বসূরী Galaxy S21 FE 5G মডেলটির দাম ব্যাপক কমে গেছে – আপনি এখন চাইলে Flipkart-এর অফারে হাজার হাজার টাকা বাঁচিয়ে এই ফোনটি হাতের মুঠোয় পেয়ে যাবেন। হ্যাঁ, এই মুহূর্তে অনলাইন শপিং প্ল্যাটফর্মটি আকর্ষণীয় ফ্ল্যাট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক স্কিম ইত্যাদি কাজে লাগিয়ে Samsung Galaxy S21 FE 5G কেনার সুযোগ দিচ্ছে। ভাগ্য ভালো থাকলে আপনি এই ৭৫ হাজারের ফোন ৩০ হাজার টাকার কমে এমনকি মাত্র ৫৯৯ টাকায় পেয়ে যাবেন। আর এর 30x জু়ম ক্যাপাসিটির মাধ্যমে চাঁদের পরিষ্কার ছবি তোলা যাবে, পাবেন বিশাল স্টোরেজ এবং উন্নতমানের ডিসপ্লেও। আসুন বিস্তারিত জেনে নিই।

Samsung Galaxy S21 FE 5G-তে পাবেন ৩৯,৪০০ টাকার এক্সচেঞ্জ ভ্যালু

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোনের ৮ জিবি/১২৮ জিবি ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৭৪,৯৯৯ টাকা। বর্তমানে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে এই হ্যান্ডসেটটি (স্ন্যাপড্রাগন ভ্যারিয়েন্ট) ৪৯,৯৯৯ টাকায় কেনার জন্য উপলব্ধ। তবে, ফ্লিপকার্ট এটিকে ফ্ল্যাট ডিসকাউন্টে ৩৯,৯৯৯ টাকায় বিক্রি করছে। এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে আপনি আরও খানিকটা দাম কমাতে পারবেন। তবে আপনার কাছে যদি পুরোনো ফোন থাকে, তাহলে সেটির বদলে এই স্যামসাং ফোন কেনা কিন্তু বুদ্ধিমানের কাজ হবে।

আসলে, স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই-তে বেশ বড়সড় এক্সচেঞ্জ অফার দিচ্ছে ফ্লিপকার্ট। এক্ষেত্রে পুরোনো ফোনের বিনিময়ে এই মডেলটি কিনলে ৩৯,৪০০ টাকার পর্যন্ত ভ্যালু পাওয়া যেতে পারে (শর্তাবলি প্রযোজ্য)। আর একবার সমস্ত অফার কাজে লাগানো সম্ভব হলে, এটি কেনার জন্য আপনাকে ব্যয় করতে হবে মাত্র ৫৯৯ টাকা! ব্যাপারটি নিঃসন্দেহে দারুণ।

উল্লেখ্য, এই ফোনটি এখন ফ্লিপকার্ট থেকে কিনলে স্পটিফাই প্রিমিয়াম (Spotify Premium)-এর ১২ মাসের সাবস্ক্রিপশন ফ্রি পাওয়া যাবে।

Samsung Galaxy S21 FE ফোনের স্পেসিফিকেশন

প্রথমেই বলে রাখি, স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই গত বছরের শুরুতে মানে ২০২২ সালে লঞ্চ হয়েছিল। সেক্ষেত্রে এই ফোন বেশ কিছুটা পুরোনো হলেও এর ফিচার কিন্তু আকর্ষণীয়। যেমন, গ্যালাক্সি এস২১ এফই-তে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪ ইঞ্চি ফুল-এইচডি+ ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে, যা গরিলা গ্লাস ভিকটাস প্রোটেকশন বহন করবে। এতে পারফরম্যান্সের জন্য অক্টা-কোর এক্সিনস ২১০০ প্রসেসর দেওয়া হয়েছে, যার সাথে আছে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজের সুবিধা। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে মিলবে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। আবার ফটোগ্রাফির জন্য এটি ১২ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অফার করবে। এক্ষেত্রে এর রিয়ার ক্যামেরায় ৪কে (4K) ভিডিও রেকর্ডিং, নাইট মোড, ৩০এক্স জুমের মতো অপশন পাওয়া যাবে, আর ফ্রন্ট ক্যামেরা দিয়ে উঠবে ঝকঝকে সেলফি।

সঙ্গে থাকুন ➥