মাত্র 12500 টাকায় কিনুন 16GB র‌্যাম ও 256GB মেমরির 5G স্মার্টফোন, অফার যেন হরির লুট

Avatar

Published on:

5G Smartphone only rs 12500

ফোনে মেমরি কার্ড ব্যবহার করার দিন এখন গেছে বললেই চলে, এখন সমস্ত ধরণের ফাইল সেভ রাখার জন্য প্রায় সকলেই ইন্টারনাল স্টোরেজ ব্যবহার করেন। তাছাড়া এখন অধিকাংশ ইউজারই স্মার্টফোন গাদাগুচ্ছের অ্যাপ ইনস্টল করেন। ফলত একটু পুরোনো হলেই মুঠোফোনের স্টোরেজ স্পেস ভর্তি হয়ে যায় এবং সেটি স্লো হয়ে পড়ে।
এই কারণে আজকাল সবাই ভালো র‍্যাম এবং স্টোরেজ বিশিষ্ট স্মার্টফোন কিনতে চায়। সেক্ষেত্রে আপনিও যদি এরকমই একটি ফোন কেনার কথা ভাবেন, কিন্তু আপনার বাজেট কম হয়, তাহলে আপনার জন্য আজ রয়েছে একটি দারুণ সুখবর। আসলে এখন ১৬ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজযুক্ত Tecno-র একটি হ্যান্ডসেট ১৫,০০০ টাকার কম খরচে কেনার সুযোগ মিলছে। এটি কিনলে আপনি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাও ব্যবহার করতে পারবেন। আসুন এখন অফারটি এক নজরে দেখে নিই।

মিলবে বিশাল স্টোরেজ, দারুণ ডিসকাউন্টে কিনুন Tecno Spark 10 5G

টেকনো স্পার্ক ১০ ৫জি ফোনের ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম এমআরপি (MRP) ১৫,৯৯৯ টাকা, তবে এখন রিলায়েন্স ডিজিটাল (Reliance Digital) এটি ১৩% ছাড়ে ১৩,৯৯৯ টাকায় বিক্রি করছে।
এছাড়াও স্মার্টফোনটিতে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি ব্যাঙ্ক অফারও মিলবে, যার ফলে আরও খানিকটা কম খরচে এটি কেনা যাবে।

এক্ষেত্রে অতিরিক্ত ডিসকাউন্ট পেতে আপনাকে যেকোনো ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড দিয়ে পেমেন্ট করতে হবে, যাতে করে আপনি ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। সব মিলিয়ে ফোনটির দাম ১২,৪৯৯ টাকায় নেমে আসবে।

Tecno Spark 10 5G-এর স্পেসিফিকেশন

এই টেকনো স্পার্ক ১০ ৫জি স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্টসহ ৬.৫৬-ইঞ্চি এইচডি+ ডিসপ্লে রয়েছে। শক্তিশালী পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর, সাথে আছে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সুবিধা। এক্ষেত্রে এর ইউজাররা ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম অর্থাৎ মোট ১৬ জিবি র‌্যাম ব্যবহার করতে পারবেন। আবার এতে পাওয়ার ব্যাকআপের জন্য মিলবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। অন্যদিকে ফটোগ্রাফির জন্য ফোনটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে।

সঙ্গে থাকুন ➥