Smartphone: জনপ্রিয় এই দুই ফোন কেনার আগে সাবধান, গরম হওয়ার পাশাপাশি দ্রুত শেষ হচ্ছে ব্যাটারি

Avatar

Published on:

Google Pixel 6 Pixel 7 Battery Drain

Google এর দামি স্মার্টফোন এখন অনেক ব্যবহারকারীর মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। জানা গেছে, অনেক Pixel 6 এবং Pixel 7 স্মার্টফোন ক্রেতা এখন আফসোস করছেন, কারণ তারা দ্রুত ব্যাটারি শেষ হওয়া এবং ফোন অতিরিক্ত গরম হওয়ার মতো সমস্যার সম্মুখীন হচ্ছেন। রেডিট, গুগল সাপোর্ট ফোরাম এবং টুইটারসহ বিভিন্ন অনলাইন ফোরামে মানুষ এই নিয়ে অভিযোগ করছেন। যেখান থেকে পরিষ্কার বিপুল সংখ্যক মানুষ ভুক্তভোগী তালিকায় রয়েছে।

উল্লেখ্য, Google Pixel ফোনগুলি দুর্দান্ত ক্যামেরা ও দীর্ঘ ব্যাটারি লাইফের জন্য বাজারে যথেষ্ট জনপ্রিয়। তবে সাম্প্রতিক একটি আপডেটের পর বেশ কয়েকটি মডেলে বিভিন্ন সমস্যা দেখা দিয়েছে। আসুন এই সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

লেটেস্ট আপডেটের পর Google Pixel ফোনে ওভারহিটিংয়ের সমস্যা

এনগ্যাজেটের একটি প্রতিবেদনে বলা হয়েছে, বহু গুগল পিক্সেল ৬ প্রো ফোন ব্যবহারকারী কীভাবে তাদের ডিভাইস অতিরিক্ত গরম হচ্ছে এবং দ্রুত ব্যাটারি শেষ হচ্ছে সে ব্যাপারে জানিয়েছে। তারা বিভিন্ন অ্যাপ কীভাবে ব্যাকগ্রাউন্ডে ব্যাটারি খরচ করছে তাল স্ক্রিনশটও শেয়ার করেছ। দেখা গেছে গুগলের বিভিন্ন অ্যাপ লেটেস্ট আপডেটের পর বেশি ব্যাটারি শেষ করছে।

কিছু ব্যবহারকারী অ্যাপগুলি ডিলিট ও পুনরায় ইনস্টল করার চেষ্টা করেছেন, তবে সমস্যা রয়েই গেছে। এমনকি গুগলের কাছ থেকে সাহায্য চাওয়া ব্যবহারকারীরাও বিশেষ কোনো উত্তর পাননি। এখন দেখার গুগল কীভাবে এই সমস্যার সমাধান করে।

সঙ্গে থাকুন ➥