HomeMobilesক্যামেরায় হার মানাবে iPhone কেও, ১৬,৫০০ টাকা ডিসকাউন্টে কিনুন Google Pixel 6a...

ক্যামেরায় হার মানাবে iPhone কেও, ১৬,৫০০ টাকা ডিসকাউন্টে কিনুন Google Pixel 6a 5G

Flipkart Big Billion Days সেলে ফোনটি কেনার সময় ICICI এবং Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে অতিরিক্তভাবে আরো ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।

জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart খুব শীঘ্রই বছরের সবথেকে বড় সেল ‘Big Billion Days’ লাইভ করতে চলেছে। আর এর জন্য ইতিমধ্যেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট থেকে শুরু করে টেলিভিশন বিজ্ঞাপনের মাধ্যমে প্রচারকার্যও শুরু করে দেওয়া হয়েছে। তবে সেলের খবর জানানো হলেও, এখনো পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে কোনো সেল তারিখ ঘোষণা করেনি অনলাইন শপিং পোর্টালটি। যদিও সম্প্রতি টেক ব্র্যান্ড Poco ‘ভুলবশত’ সেলটির শুরু হওয়ার দিনক্ষণ প্রকাশ্যে এনেছে। জানা গেছে Flipkart Big Billion Days Sale আগামী ১৩ই সেপ্টেম্বর থেকে শুরু হবে। ফলে আপনাদের হাতে আর মাত্র ৩ দিনের সময় বাকি উইশলিস্ট বানানোর জন্য। এক্ষেত্রে আপনাদের মধ্যে যারা একটি নতুন 5G স্মার্টফোন কিনতে ইচ্ছুক, তাদের জন্য রয়েছে একটি বিশেষ সুখবর। আসলে, গত ২১শে জুলাই ভারতে লঞ্চ হওয়া Google Pixel 6a 5G স্মার্টফোনকে প্রায় ১৬,৫০০ টাকা পর্যন্ত ভারী ডিসকাউন্ট ও নানাবিধ ব্যাঙ্ক অফারের সাথে আসন্ন এই সেলে বিক্রি করা হবে। তাই আগ্রহীরা ‘Flipkart Big Billion Days Sale’ শুরু হওয়ার আগেই আমাদের এই প্রতিবেদন থেকে আলোচ্য হ্যান্ডসেটের সাথে উপলব্ধ অফার সম্পর্কে বিশদে জেনে নিতে পারেন।

Flipkart Big Billion Days Sale -এ Google Pixel 6a স্মার্টফোনের সাথে উপলব্ধ অফারের বিশদ

ভারতে, গুগল পিক্সেল ৬এ স্মার্টফোনের দাম রাখা হয়েছিল ৪৩,৯৯৯ টাকা। এই বিক্রয় মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্টের। তবে আসন্ন ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল চলাকালীন আলোচ্য গুগল পিক্সেল ফোনটিকে কিনলে ফ্লাট ১৬,৩০০ টাকার ডিসকাউন্ট হস্তগত করা যাবে। যারপর, এটিকে মাত্র ২৭,৬৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

অন্যান্য অফারের কথা বললে, ICICI এবং Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে অতিরিক্তভাবে আরো ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। যদিও পুরোনো মোবাইল আপগ্রেড করার ক্ষেত্রে ২৭,৬৯৯ টাকার এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে কিনা, তা এই মুহূর্তেই নিশ্চিত নয়। কেননা এমনটা হলে প্রায় বিনামূল্যে এই ফোনকে বাড়ি নিয়ে যেতে পারবেন ক্রেতারা। যাইহোক, গুগল পিক্সেল ৬এ – চারকোল (ব্ল্যাক) এবং চক (হোয়াইট) কালারে উপলব্ধ।

Google Pixel 6a এর স্পেসিফিকেশন

গুগল পিক্সেল ৬এ স্মার্টফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন সহ একটি ৬.১ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) OLED পাঞ্চ-হোল ডিসপ্লে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট ও ২০:৯ এসপেক্ট রেশিও অফার করে। ফাস্ট পারফরম্যান্স অফার করার জন্য এটি অক্টা-কোর গুগল টেন্সর প্রসেসর সহ এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ওএস দ্বারা চালিত। স্টোরেজ হিসাবে এতে, ৬ জিবি LPDDR5 র‌্যাম ও ১২৮ জিবি UFS 3.1 মেমরি পাওয়া যাবে। আর সিকিউরিটির জন্য উক্ত ডিভাইসে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, গুগল পিক্সেল ৬এ ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৭ অ্যাপারচার সহ ১২.২ মেগাপিক্সেল Sony IMX363 প্রাইমারি সেন্সর এবং এফ/২.২ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এই রিয়ার ক্যামেরাগুলি ৩০ এফপিএস রেটে ৪কে (4K) ভিডিও রেকর্ড করতে সক্ষম। অন্যদিকে, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আলোচ্য হ্যান্ডসেটের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে – ৫জি, ৪জি এলটিই, ব্লুটুথ, ওয়াই-ফাই এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। আর পাওয়ার ব্যাকআপের জন্য গুগল পিক্সেল ৬এ স্মার্টফোনে একটি ৪,৪১০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এর পরিমাপ ১৫২.২x৭১.৮x৮.৯মিমি এবং ওজন ১৭৮ গ্রাম।

RELATED ARTICLES

Most Popular